ঢাকা (রাত ৪:৪৯) মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ ইং

রাজনগর মাথিউরা চা বাগান থেকে ১১ মাদকসেবী পুলিশের হাতে আটক



৩১ জানুয়ারি রোববার দিবাগত রাতে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার মাথিউড়া চা বাগান থেকে মদ্যপ অবস্থায় ১১ জন মাদকাসক্ত ব্যক্তিকে আটক করেছে রাজনগর থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের মাথিউড়া চা বাগান এলাকায় বিভিন্ন এলাকার লোকজন এসে দেশিয় মদ পান করে মদ্যপ অবস্থায় রাস্তায় মাতলামি করে উশৃংখলা সৃষ্টি করে আসছে এমন অভিযোগ পুলিশের কাছে কয়েকদিন থেকে আসছিল।

এই অভিযোগের প্রেক্ষিতে রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসিমের নেতৃত্বে পুলিশ পরিদর্শক দেবদুলাল ধর, এসআই আবু মোকসেদ পিপিএমসহ পুলিশ রাজনগর উপজেলার মাথিউড়া চা বাগানে বিশেষ অভিযান পরিচালনা করে। মদ্যপ অবস্থায় উপজেলার বিভিন্ন এলাকার ১১ জন মাদকাসক্ত ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে।

আটককৃতরা হলো, উপজেলার মজিদপুর গ্রামের মো. সুফিয়ান (৫৫), ডেফলউড়া গ্রামের মো. শাহিনুল ইসলাম (৪১), মো. টিপু মিয়া (৪৮) ও শিপন মিয়া (৩০), ইসলামপুর গ্রামের আব্দুল শুকুর (৪০), ছাটুরা গ্রামের ননী গোপাল দেব (৪০), মেলাগড় গ্রামের মো. আব্দুল মন্নান (৪৯), দাসপাড়া গ্রামের চন্দন কর (২২) ও নিকিজ কর (৩৫), মৌলভীবাজার সদর উপজেলার দক্ষিণ বালি গ্রামের মো. মনির (৫০) ও কামারকাপন (রাইসমিল) গ্রামের ননী গোপাল দেব (৪৭)।

রাজনগর থানার অফিসার ইনচার্জ আবুল হাসেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সন্ধ্যার পর রাতে মাথিউড়া চা বাগান এলাকায় অভিযান চালানো হয়। এ সময় প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে রাজনগর থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT