ঢাকা (রাত ১:০৯) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

মাদারীপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত



মাদারীপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির সাথে সৌজন্য সাক্ষাতে, মাদারীপুরের কর্মরত সাংবাদিকদের সব সময় ন্যায়ের পক্ষে থেকে সত্য ও বস্তুুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহবান জানান, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

রবিবার বেলা ১২ টার দিকে মাদারীপুর শহরের তার বাসভবনে মাদারীপুর প্রেসক্লাবের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এই আহ্বান জানান তিনি।

বাহাউদ্দিন নাছিম আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশের সাংবাদিকদের উন্নয়নের জন্য অনেক কার্যক্রম করে যাচ্ছে। যা অতীতে কোন সরকার করেনি। মাদারীপুরেও সাংবাদিকদের বিভিন্ন সময়ে অনুদান প্রদান এবং প্রায় কোটি টাকা খরচে তিনতলা বিশিষ্ট একটি প্রেসক্লাব ভবনও এই সরকারই করে দিচ্ছে।যা মাদারীপুরে কর্মরত সাংবাদিকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

তিনি এসময় স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা সব সময় সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন।এসময় তিনি বলেন, মাদারীপুর প্রেসক্লাবের নব গঠিত কমিটির পাশে সব সময় থাকব। এবং সব ধরনের সহযোগিতা করব।

প্রেসক্লাবের নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মাওলা আকন্দ, সাধারণ সম্পাদক এম.আর.মুর্তজা, যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল রিজভী, যুগ্ম সাধারণ সম্পাদক রিপনচন্দ্র মল্লিক, কার্যকরী সদস্য ফায়জুল শরীফ। এর আগে প্রেসক্লাবের নেতৃবৃন্দ বাহাউদ্দিন নাছিমকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, পৌর আওয়ামীলীগের সভাপতি আকবর হোসেন হাওলাদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক ও সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদার, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল হক পাপ্পু সহ অন্যরা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT