ঢাকা (দুপুর ১২:২৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

মাদারীপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

মাদারীপুর বিএনপির উদ্যোগে তেল, গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও দেশব্যাপী অসহনীয় বিদ্যুতের লোডশেডিং এর প্রতিবাদে মাদারীপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুর জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ জাফর আলী মিয়ার সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক মোঃ মিজানুর রহমান মুরাদ এর পরিচালনায়; প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএনপির ভাইস-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোঃ নাছির উদ্দীন।

প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, মাদারীপুর জেলা বিএনপির সদস্যসচিব জাহান্দার আলী জাহান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাদারীপুর জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোঃ বাবুল হাওলাদার, সাবেক কৃষকদলের কেন্দ্রীয় নেতা মোঃ শাজাহান মিয়া সম্রাট, কালকিনি উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফজলুল হক বেপারী, শিবচর উপজেলা বিএনপি নেত্রী নাদিরা মিঠু চৌধুরী, জেলা যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা মোফাজ্জেল হোসেন খান মুফা, সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান, জেলা যুবদলের আহ্বায়ক মোঃ ফারুক বেপারী, সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ শাহাদাত হোসেন হাওলাদার, জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক মোঃ আকতার হোসেন খান, জেলা ছাত্রদলের আহ্বায়ক মোঃ মেহেদী হাসান জাকির প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে মাদারীপুর জেলা,সদর উপজেলা, কালকিনি উপজেলা, ডাসার উপজেলা,শিবচর উপজেলা ও রাজৈর উপজেলা বিএনপি এবং তার অঙ্গও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT