ঢাকা (রাত ৮:২৮) বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ ইং

মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস ২০২২ পালিত



মাদারীপুরে পালিত হয়েছে জাতীয় আইনগত সহায়তা দিবস। এ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে বৃহস্পতিবার সকালে দিবসটি পালিত হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টায় আদালত চত্বরে পায়রা মুক্ত করার মধ্য দিয়ে একটি বর্ণাঢ্য র‍্যালি বের হয়ে, শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে, আলোচনা সভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.ওবাইদুর রহমান কালু খান, পৌর মেয়র মো.খালিদ হোসেন ইয়াদ, উৎযাপন কমিটির সভাপতি, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আব্দুল্লাহ আল মাসুদ, সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ ফয়সাল আল মামুন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড.এমদাদুল হক খান, সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া হাওলাদার সহ অন্যান্য বিচারক ও বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানটির সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার এবং সহকারী জজ জেসমিন নাহার।

মাদারীপুরে অসহায় বিচার প্রার্থী জনগণের মাঝে বিনামূল্যে লিগাল এইড প্রতিষ্ঠায় অনবদ্য অবদানের জন্য, জেলা বিচার বিভাগের পক্ষ থেকে, মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক এ্যাডভোকেট ফজলুল হককে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT