ঢাকা (সকাল ১১:৫৭) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

মাদারীপুরে এনজিও পরিচালনার নামে শেয়ার দাতার টাকা আত্মসাত ও শ্লীলতাহানির অভিযোগ



মাদারীপুরে এনজিও পরিচালনার নামে; শেয়ার দাতার টাকা আত্মসাৎ ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। রোববার (২১-০৮-২২)সকালে মাদারীপুর শহরের একটি সাংবাদিক সংগঠনের অফিসে মাদারীপুর জেলার, শিবচর উপজেলা আঃ ওহাব ঢালীর মেয়ে রেবা পারভীন নামে (৩৭); “সান-মুন বহুমুখী সমবায় সমিতির শেয়ার হোল্ডার ও শ্লীলতাহানির শিকার” নামে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন, ২০১১ সালে মাদারীপুরের শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের সানকিরচর ভাওরকান্দি গ্রামের বাসিন্দা মোঃ নজরুল ইসলাম(৫০) পিতাঃ মৃত এম এ রাজ্জাক মাদবরের প্রস্তাবে ‘সান মুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেড’ নামে একটি বেসরকারী সংস্থায় শেয়ার দাতা হিসেবে মুনাফা পাওয়ার প্রতিশ্রুতিতে বিভিন্ন সময়ে মোট ৫৭ লাখ টাকা বিনিয়োগ করেন রেবা পারভীন।

কিন্তু গত কয়েক বছর ধরে সান মুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের প্রধান নজরুল ইসলামের কাছ থেকে বিনিয়োগ করা অর্থ ও মুনাফা রেবা পারভীনকে না দিয়ে উল্টো শ্লীলতাহানির করে তাকে বিভিন্ন ভাবে বিভিন্ন মামলা মোকদ্দমা দিয়ে হয়রানি করছেন।

সংবাদ সম্মেলনের সরকারের কাছে, সঠিক তদন্ত করে সান মুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের প্রধান নজরুল ইসলামের কাছ থেকে রেবা পারভীন তার বিনিয়োগের অর্থ ফেরতের দাবী করেন।

রেবা পারভীন সংবাদ সম্মেলনে জানান টাকা দেওয়ার কথা বলে নজরুল ইসলামের বাড়িতে রেবা পারভীনকে ডাকালে; রেবা পারভীন-নজরুল ইসলামের বাড়িতে আসলে রেবা পারভীনকে-নূরুল ইসলাম ঘরের ভিতর যেতে বলে, এসময় উৎ পেতে থাকা নজরুল ইসলামের এক সহযোগী পিছন থেকে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়।

এর পর নজরুল ইসলাম রেবা পারভীননের সাথে আপত্তিকর দৃশ্য মোবাইলে ধারণ করে তা দিয়ে বিভিন্ন সময়ে রেবা পারভীনকে ব্ল্যাকমেইল করতে থাকে এবং ওই ভিডিও এর ভয় দেখিয়ে রেবা পারভীনের কাছ থেকে কয়েক দফা টাকা নিয়ে নেয় প্রতারক নজরুল ইসলাম। এক পর্যায়ে নজরুল ইসলাম রেবা পারভীনকে তার কথা মত রাজি না হওয়ায় চার মাসের অন্তঃসত্ত্বা রেবা পারভীনকে শারীরিক নির্যাতন করে; এতে তার গর্ভের বাচ্চা নষ্ট হয়ে যায়।

এ বিষয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেন। পরে শিবচর থানায় একটি অভিযোগ দায়ের করেন রেবা পারভীন। সে অভিযোগ কোন আলোর মুখ দেখেনি বলেও সংবাদ সম্মেলনে জানান।

রেবা পারভীন সান মুন বহুমুখী সমবায় সমিতি লিমিটেডএর প্রতারক নজরুল ইসলামের দৃষ্টান্ত শাস্তির দাবি জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT