ঢাকা (রাত ১২:২৩) রবিবার, ১২ই মে, ২০২৪ ইং
শিরোনাম

মহেশখালীতে শীর্ষ অস্ত্রের কারিগর অস্ত্রসহ আটক



কক্সবাজারের মহেশখালী উপজেলার হোয়ানক ইউনিয়নের স্থানীয় কেরুনতলী এলাকার গহীন পাহাড়ে থানা পুলিশের বিশেষ অভিযানে স্থানীয় জামাল পাড়ার শীর্ষ অস্ত্র কারিগর মাহমুদুল করিম প্রকাশ মাদুইয়্যা (৪০) কে অস্ত্র ও সরঞ্জাম সহ আটক করেছে মহেশখালী থানা পুলিশ।

জানা যায়, গতকাল বুধবার (১১ আগস্ট) দুপুর ১টায় গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী – কুতুবদিয়ার এএসপি সার্কেল জাহেদুল ইসলামের নেতৃত্বে, মহেশখালী থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই ও থানার পুলিশের একটি বিশেষ টিম উক্ত অভিযান পরিচালনা করেন।

শ্বাসরুদ্ধকর উক্ত অভিযানে শীর্ষ অস্ত্র তৈরির কারিগর মাহমুদুল করিম প্রকাশ মাদুইয়্যা (৪০)কে আটক করা হয় এবং এসময় ৫ দেশীয় তৈরি অস্ত্র ও অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধার করা হয় বলে জানান এএসপি সার্কেল জাহেদুল ইসলাম।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১ টায় উপজেলার হোয়ানকে অভিযান চালিয়ে মাহমুদুল করিম নামের একজনকে আটক করা হয়। এসময় তার বাড়ি থেকে ১টি একনলা বন্দুক, ১টি দ্বিনলা বন্দুক, ২টি ওয়ান শুটার গান, ১টি এলজিসহ মোট ৫টি অস্ত্র উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অস্ত্রের কারিগর বলে স্বীকার করে। অস্ত্রগুলো কোথায় এবং কাদের সরবরাহ করা হয় সেই বিষয়ে তথ্য নিয়ে জড়িতদের গ্রেপ্তার করা হবে বলে জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT