ঢাকা (ভোর ৫:২৩) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ভোলা জেলা যুবদলের পক্ষ থেকে খালেদা জিয়া’র ৭৬তম জন্মদিনের শুভেচ্ছা

<script>” title=”<script>


<script>

শহীদ প্রেসিডেন্টে জিয়াউর রহমানের সহধর্মীনি বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র ৭৬তম জন্মদিনে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভোলা জেলা শাখা।
আজ শনিবার (১৫ইআগষ্ট) গণতন্ত্রের মা, বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র ৭৬তম জন্মদিন। দেশনেত্রীর জন্মদিনে তাঁর দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ভোলা জেলা সভাপতি মো.জামাল উদ্দিন লিটন, সাধারন সম্পাদক ভিপি আব্দুল কাদের সেলিম ও সাংগঠনিক সম্পাদক মো.মনির হোসেন। তারা বলেন, অতীতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সকল স্বৈরাচারের কবল থেকে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে নেতৃত্ব দিয়ে ঐতিহাসিক ভূমিকা রেখেছেন। আগামী দিনেও তাঁর নেতৃত্বে হারানো গণতন্ত্র পুনঃরুদ্ধার এবং গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার চলমান আন্দোলনে রাজপথে থাকতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভোলা জেলা শাখা।
নেতৃবৃন্দ দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বলেন, মহান রাব্বুল আলামিনের অশেষ মেহেরবানীতে আমাদের ’নেত্রী’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে আবারও গণতন্ত্র পুনঃরুদ্ধারের চলমান আন্দোলনে নেতৃত্ব দিবেন এবং গণতন্ত্র প্রতিষ্ঠা করে দেশবাসীকে
একটি গণতান্ত্রিক সরকার উপহার দিবেন।
ভোলা জেলা যুবদলের নেতৃবৃন্দ বলেন ‘গণতন্ত্রের মা’ দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দোয়া করার জন্য ভোলা জেলাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT