ঢাকা (বিকাল ৫:৩৭) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং

ভোলাহাটে বিট পুলিশিং সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত



চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় বিট পুলিশিং সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে জামবাড়িয়া ইউনিয়ন বিট পুলিশিং গতকাল শনিবার বিকাল সাড়ে ৪টায় উপজেলার জামবাড়িয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করে।

এ সময় ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জামবাড়ীয়া দারুস সুন্নাহ নেসারিয়া দাখিল মাদ্রাসার সুপারিটেন্ডেন্ট মাওলানা আব্দুল হাকিম, জামবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি পিয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক রুহুল আমিন আইরন।

বক্তারা বলেন,জনতার জন্য পুলিশ। এলাকাবাসীকে সাথে নিয়েই বিট পুলিশের পথচলা। আর তাই সকলের সহযোগীতায় ভোলাহাট উপজেলাকে সন্ত্রাস ও মাদক মুক্ত করতে চাই ভোলাহাট পুলিশ। এজন্য মাদক ও সন্ত্রাসের তথ্য পুলিশকে দিতে বিশেষভাবে আহবান জানানো হয় সম্প্রীতি সমাবেশে।

সম্প্রীতি সমাবেশে বিট পুলিশিং জামবাড়ীয়া ইউনিয়ন ইনচার্জ এসআই আশিকুর রহমানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, জামবাড়ীয়া ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুস সামাদ, শহিদুল ইসলাম নাসিম, আব্দুস সবুর, নজরুল ইসলাম, ১নং ভোলাহাট ইউনিয়ন পরিষদের বিট পুলিশিং ইনচার্জ এসআই মোস্তাফিজুর রহমান, ২নং ইউনিয়ন পরিষদের ইনচার্জ এসআই আলমগীর হোসেন ও ৩নং দলদলী ইউনিয়ন পরিষদ বিট পুলিশিং ইনচার্জ, এসআই আব্দুস সালাম সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য একই দিনে ভোলাহাট উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের নিজ নিজ ইউপি মিলনায়তনে এ বিট পুলিশিং সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT