ঢাকা (সকাল ৯:২১) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

বেড়াতে এসে পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

পানিতে ডুবে মৃত্যু



গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নানা বাড়ি বেড়াতে এসে গর্তের পানিতে ডুবে সাদিয়া খাতুন (৭) ও পলি খাতুন (৭) নামের দুই শিশুর মৃত্য হয়েছে।

 

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুর ২টার দিকে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামের এই ঘটনা ঘটে।

 

সাদিয়া খাতুন একই উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমেস পাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে ও পলি খাতুন রাখাল বুরুজ ইউনিয়নের আমতলী গ্রামের পলাশ মিয়ার মেয়ে। তারা দু’জনই উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামে নানা ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে এসেছিল।

 

স্থানীয়রা জানান, ওই সময় অন্যান্য শিশুদের সাথে খেলার সময় বাড়ির পাশে বালু তোলার পানি ভর্তি একটি গর্তে পড়ে যায়। বেশ কিছু সময় কেটে গেলেও তারা উঠে না আসায় অপর সঙ্গী বাড়ি এসে খবর দেয়। খবর পেয়ে তাদের অভিভাবকরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মৃত্য অবস্থায় সাদিয়া ও পলির মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ঘটনাস্থলে পৌঁছে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

 

বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন বলেন, মৃত শিশুর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে শিশু দুটির মরদেহ দাফনের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT