ঢাকা (ভোর ৫:৩৬) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় ১ জনের মৃত্যু



ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোঃ হামিদুর রহমান (৪০) নামে একজনের মৃত্যু হয়েছে।

৮ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বালিয়াডাঙ্গী টেকনিক্যাল কলেজের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মোঃ হামিদুর রহমান বালিয়াডাঙ্গী টেকনিক্যাল কলেজের হিসাবরক্ষক পদে কর্মরত ছিলেন। তিনি   বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ি কাশিডাঙ্গা গ্রামের মৃত হাকিম উদ্দিন সরকারের ছেলে ও ইঞ্জিনিয়ার মোঃ ফজলুর রহমানের ছোট ভাই, বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও লাহিড়ী ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ হুমায়ুন কবিরের বড় ভাই ও বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান শেখ এর মামাত ভাই। মোঃ হামিদুর রহমান তার পরিবারে দুটি মেয়ে ও তার স্ত্রী রেখে সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন।

বালিয়াডাঙ্গী টেকনিক্যাল কলেজটির অধ্যক্ষ সাদেকুল ইসলাম জানান, মোটরসাইকেলে মেয়েকে নিয়ে বালিয়াডাঙ্গী চৌরাস্তা বাজারে যাচ্ছিলেন হামিদুর রহমান, কলেজ গেটের সামনেই অপর দিক থেকে আসা একটি পল্লী বৈদ্যূতিক পিলার বহনকারী ভ্যানে থাকা পিলার বুকে লাগলে ঘটনাস্থলেই মারা যান তিনি। তবে মোটরসাইকেলের পিছনে বসে থাকা মেয়ের কোন ক্ষতি হয়নি।

বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ খায়রুল আনাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মোঃ হামিদুর রহমানের মৃত্যুতে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন–বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, বালিয়াডাঙ্গী উপজেলা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব শফিকুল ইসলাম, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, এডভোকেট সৈয়দ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাজেদুর রহমান, পাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল, বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এটিএম মাহবুবুর রহমানসহ সকল স্তরের মানুষেরা তার আত্মার মাগফেরাত কামনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT