ঢাকা (বিকাল ৫:৪৩) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

শিবচরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন করলেন চীফ হুইপ

<script>” title=”<script>


<script>

হাজার হাজার কোটি টাকা ব্যয়ে করোনার বিনামুল্যে টিকাদান কর্মসূচী,যা পৃথিবীতে একটি বিরল ঘটনা সৃষ্টি করেছে প্রধানমন্ত্রী, বলেছেন- চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে বাংলাদেশে করোনা পরিস্থিতিতে পৃথিবীর অনেক দেশের তুলনায় ভাল আছে। তিনি যেভাবে আমাদের ব্যবসায়ীদের সহায়তা করেছেন, যেভাবে মানুষকে আর্থিক সাহায্য ,খাদ্য সহায়তা ,সুরক্ষা ব্যবস্থা, বিনামূল্যে টিকা কর্মসূচী নিয়েছেন তা পৃথিবীতে একটি বিরল ঘটনা।

মঙ্গলবার সকালে জেলার শিবচরের চৌধুরী ফাতেমা বেগম পৌর অডিটোরিয়ামে সহস্রাধিক প্রতিবন্ধী ,হতদরিদ্র ও দুস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী হিসেবে খাবার সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চীফ হুইপ এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী,উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, সহকারী পুলিশ সুপার শিবচর সার্কেল মাদারীপুর- মোঃ আনিসুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান,ভাইস চেয়ারম্যান বিএম আতাহার বেপারি , মহিলা ভাইস চেয়ারম্যান -ফাহিমা আক্তার ,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, শিবচর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইলিয়াস পাশা সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান খান প্রমুখ।সভাপতিত্ব করেন পৌর মেয়র মোঃ আওলাদ হোসেন খান।

চীফ হুইপ আরো বলেন, আপনাদের জন্য করোনার পরীক্ষা বিনামূল্যে করার ব্যবস্থা প্রধানমন্ত্রীই করে দিয়েছেন। সেই টেস্ট করাতে বিভিন্ন দেশে ৩/৪ হাজার টাকা লাগে।টিকা অন্যান্য দেশে টাকা নিয়ে দেয়া হয়। আর আমাদের প্রধানমন্ত্রী সেই ভ্যাকসিন জনগনের জন্য ফ্রী দেয়ার ব্যবস্থা করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT