ঢাকা (বিকাল ৩:৩৩) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

পুলিশের উপস্থিতিতে বিএনপির ওপর যুবলীগ-ছাত্রলীগের হামলা, আহত ২৫

পুলিশের উপস্থিতিতে বিএনপির উপর যুবলীগ-ছাত্রলীগের হামলা, আহত প্রায় ২৫

<script>” title=”<script>


<script>

ভোলার মনপুরায় পুলিশের উপস্থিতিতে বিএনপির নেতাকর্মীদের উপর সশস্ত্র হামলা চালিয়েছে স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় তাদের দফায় দফায় হামলায় স্থানীয় বিএনপির ২৫ নেতাকর্মী আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে মোটরসাইকেল, চেয়ার, টেবিল ও বাসা বাড়ি।

পুলিশের উপস্থিতিতে বিএনপির উপর যুবলীগ-ছাত্রলীগের হামলা, আহত প্রায় ২৫

শনিবার (৮এপ্রিল) দুপুরে ভোলা জেলা যুবদলের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদসস্য ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন এমন অভিযোগ করেন।

তিনি বলেন, কেন্দ্রীয় বিএনপির ঘোষনা অনুযায়ী উপজেলা পর্যায় অবস্থান কর্মসূচির বাস্তবায়নে মনপুরায় বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করার ঘোষণা দেয়াও হয়। কেন্দ্র ঘোষিত অবস্থান কর্মস‚চিতে যোগ দিতে আমি দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের নিয়ে সকালে মনপুরায় গিয়ে উপজেলা সদর জেলা পরিষদ ডাক বাংলোয় অবস্থান নেই। সকাল সাড়ে ৯ টার দিকে মনপুরা থানা পুলিশ এসে নিরাপত্তার অজুহাত দেখিয়ে আমাকেসহ আমার নেতা কর্মীদের সেখান থেকে সরে যেতে বাধ্য করেন।

এসময় পুলিশের অনুরোধে ডাকবাংলা থেকে সরে গিয়ে নেতাকর্মীদের নিয়ে আমি হাজির হাটের উত্তর পাশে রাস্তায় অবস্থান নেই। সেখানে পুলিশের উপস্থিতিতে মনপুরা উপজেলা যুবলীগের যুগ্ন সম্পাদক জাবেদ ফরাজী ও ছাত্রলীগ নেতা সুমন ফরাজী নের্তৃত্বে যুবলীগ ও ছাত্রলীগ সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে আমার ও বিএনপির নেতাকর্মীদের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় যুবলীগ ও ছাত্রলীগ সন্ত্রাসীদের হামলায় বিএনপির মনপুরা উপজেলা আইন বিষয়ক সম্পাদক সালাউদ্দিন প্রিন্স, হাজিরহাট ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মো. জামাল উদ্দিন, মনপুরা উপজেলা যুবদলের আহব্বায়ক সামসুদ্দিন আহাম্মেদ মোল্লা, সদস্য সচিব আব্দুর রহিম, হাজিরহাট ইউনিয়ন যুবদলের আহ্বায়ক ইলিয়াস মুন্সি, তুহিন, লিটন, মাইনুদ্দিন, শুভ ফরাজীসহ ২৫নেতাকর্মী আহত হয়।

অহতদের মনপুরা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। তাদের মধ্যে গুরুত্বর আহত অবস্থায় এডভোকেট সালাউদ্দিন প্রিন্সকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় সন্ত্রাসীরা মনপুরার যুবদলের আহ্বায়ক মো. সামছুদ্দিন মোল্লার বাড়িতে দফায় দফায় হামলা চালিয়ে কয়েকটি মোটরসাইকেল, শতাধিক চেয়ার ও বাসা ভাংচুর করেন। আমি জীবন বাঁচাতে কোনভাবে স্প্রীডবোটে যোগে ভোলা সদরে চলে আসলেও বিএনপির অনেক নেতাকর্মী মনপুরার সাবেক চেয়ারম্যানেরর আব্দুল মান্নান মিয়ার বাসায় অবরুদ্ধ হয়ে আছেন।

পুলিশের উপস্থিতিতে বিএনপির উপর যুবলীগ-ছাত্রলীগের হামলা, আহত প্রায় ২৫

সংবাদ সম্মেলনে তিনি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে, দোষীদের গ্রেফতার ও বিচার বিভাগীয় তদন্তের দাবী জানান।
সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, জেলা বিএনপি সদস্য, সাবেক যুবদলের সভাপতি ইয়ারুল আলম লিটন, ভোলা জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, যুবদল নেতা অধ্যাপক জিয়াউদ্দিন জিয়া প্রমূখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT