ঢাকা (বিকাল ৪:০৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নয়াপল্টনে বি এন পির বিক্ষোভ সমাবেশে জনসমুদ্রের জোয়ার।

নয়াপল্টনে বি এন পির বিক্ষোভ সমাবেশে জনসমুদ্রের জোয়ার।
নয়াপল্টনে বি এন পির বিক্ষোভ সমাবেশে জনসমুদ্রের জোয়ার।



একদিন আগে পুলিশের কাছে থেকে মৌখিক অনুমতি পাওয়া বিএনপির বিক্ষোভ সমাবেশে গণ-জোয়ারের সৃষ্টি হয়েছে।আজ শুক্রবার (২০ জুলাই) বিকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমবেশে দুপুরের পর থেকেই নেতাকর্মীরা আসতে শুরু করে। বর্তমানে নয়া পল্টনে হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে। দীর্ঘ আড়াই বছর পর সমাবেশ করতে পারা বিএনপির বিক্ষোভ সমাবেশে গণ-জোয়ারের সৃষ্টি হয়েছে।

বিক্ষোভ সমাবেশ রুপ নিয়েছে মহা সমাবেশে। ইতোমধ্যে নয়াপল্টনে নেতাকর্মীদের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মীরা বিশাল বিশাল মিছিল সহকারে যোগ দিচ্ছেন সমাবেশে।আগত নেতাকর্মীদের মুখে শুধুই খালেদা মুক্তির স্লোগান।দীর্ঘ ৫ মাসের অধিক সময় ধরে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার,নিঃশর্ত মুক্তি ও তাঁর বিরুদ্ধে সরকারের অমানবিক আচরণ করার প্রতিবাদে এই বিক্ষোভ সমাবেশ করছে দলটি।

সমাবেশ বিকেল ৩টায় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নেতাকর্মীদের উপস্থিতির কারণে দেড়টার পরপরই অনানুষ্ঠানিক ভাবে শুরু হয় সমাবেশ।দলের প্রধানের মুক্তির দাবিতে এই সমাবেশে সভাপতিত্ব করবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।এদিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মোতায়েন রয়েছেন কার্যালয়ের আশপাশে সাঁজোয়া যান ও জলকামান নিয়ে পুলিশের অবস্থান দেখা গেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT