ঢাকা (সকাল ৮:৫৩) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

নৌকায় ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন, এ.কে.এম শামীম ফেরদৌস টগর

নৌকায় ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন, এ.কে.এম শামীম ফেরদৌস টগর

<script>” title=”<script>


<script>

মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ ঠাকুরগাঁও -২ আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা চেয়ারম্যান, এ কে এম শামীম ফেরদৌস (টগর) নৌকায় ভোট চেয়ে ব্যস্ত সময় পার করছেন।
সরেজমিনে গিয়ে দেখা যায় ঠাকুরগাঁও- ২ আসনের বিভিন্ন ইউনিয়নের কালমেঘ, ভানর, হলদিবাড়ি, কাচকালী, আটঘরিয়া, খানকি গ্রাম, চেকপোস্ট, জাদুরানি, ধর্মগর, কাশিপুর হাটে বাজারে বিভিন্ন পয়েন্টে হোটেলে চায়ের দোকানে লিফলেট বিতরণ ও গণসংযোগ করে চলেছেন এ কে এম শামীম ফেরদৌস টগর।
এবং যেখানে যেখানে থামছেন নৌকা মার্কায় ভোট চাচ্ছেন এবং স্থানীয় এলাকাবাসীরা এগিয়ে আসছেন তার কথা শুনার জন্য এবং স্থানীয়রা বলছেন আমরা পরিবর্তন চাই, এবং নতুনত্ব চাই, আপনি আমাদের মাঝে এমপি হয়ে আসেন তাহলে আমাদের এলাকায় আরও উন্নয়ন হবে। আপনি আমাদের এলাকার একজন উজ্জ্বল নক্ষত্র।
নৌকায় ভোট চেয়ে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন, এ.কে.এম শামীম ফেরদৌস টগরমনোনয়ন প্রত্যাশী এ কে এম শামীম ফেরদৌস টগর বলেন
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সেরা নেত্রী এবং আগামী নির্বাচনে তিনি নির্বাচিত হয়ে দেশকে আরো উন্নত করবেন, উন্নয়ন করবেন, এবং সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন।
ঠাকুরগাঁও -২ আসনের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী সাবেক উপজেলা চেয়ারম্যান, এ.কে.এম শামীম ফেরদৌস টগরএই বার্তা সাধারণ জনগনের কাছে পৌঁছে দিচ্ছি এবং সকলকেই নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।
এবং সাধারণ জনগণ ও আমার সাথে একমত প্রকাশ করছেন। আমরা সবাই এক হয়ে কাজ করতে চাই গণসংযোগের মাধ্যমে এবং আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন আপনারা ওনার জন্য দোয়া করবেন। খানকি গ্রামে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয় উক্ত পথসভায় হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন জুয়েল আওয়ামী লীগের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT