ঢাকা (রাত ১০:৫৭) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

নওগাঁয় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ; নিহত ২



নওগাঁর মান্দায় সিমেন্ট ও আমবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আরো তিনজন আহত হয়েছে। আহতের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি দুইজনকে মান্দা উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দার সতিহাট পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সামনে এ দূর্ঘটনাটি ঘটে। নিহতের মধ্যে একজন হলেন, আম ব্যবসায়ী খলিল প্রামাণিক (৪০)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর ছেলে। অপর জন শরিফুল ইসলাম কুষ্টিয়া জেলা সদর এর বাসিন্দা।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, খলিল প্রামাণিক একজন আম ব্যবসায়ী। করোনা ভাইরাসের চলমান লকডাইনে কারণে তিনি জেলার সাপাহার থেকে আম নিয়ে ভোর রাতে ট্রাকে করে মান্দার ওপর দিয়ে কুষ্টিয়ায় যাচ্ছিলেন।পথিমধ্যে শনিবার সকালে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দার সতিহাট পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সামনে রাজশাহী থেকে নওগাঁ গামী সিমেন্টবাহী একটি ট্রাকের সঙ্গে আমবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আমবাহী ট্রাকের আম ব্যবসায়ী খলিল প্রামাণিক ও একই ট্রাকের চালকের সহযোগী শরিফুল ইসলাম মারা যান।

নিহত আম ব্যবসায়ী খলিল প্রামানিকের ভাই নূর মোহাম্মদ বলেন, তার ভাই আমের মৌসুমে সাপাহার থেকে আমের ব্যবসা করছিলেন। লকডাউনের কারণে ভোর রাতে সাপাহার থেকে ট্রাকে করে আম নিয়ে তিনি কুষ্টিয়া যাচ্ছিলেন। সকালে এমন দুর্ঘটনার সংবাদ পেয়ে তিনি থানায় এসেছেন।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান,শনিবার সকালে মান্দা উপজেলার ফেরি ঘাট থেকে একটি ট্রাকে করে ৭শ’ বস্তা সিমেন্ট নিয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়ক দিয়ে নওগাঁ শহরের দিকে যাচ্ছিল। অপরদিকে জেলার সাপাহার থেকে আম নিয়ে আম ব্যবসায়ীরা পিকআপ যোগে আম নিয়ে কুষ্টিয়া জেলার দিকে যাচ্ছিলেন। পথের মধ্যে সতীরহাট বাজার এলাকায় পল্লী বিদ্যুৎ সাব জোনাল অফিসের সামনে মুখোমূখী সংঘর্ষে পিকআপ দুমড়ে-মুচড়ে যায়। এসময় পিকআপের ভিতরে থাকা দুই আম ব্যবসায়ীর মৃত্যু হয়।

তিনি আরো জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহগুলো উদ্ধার করেছে পুলিশ। এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত দুটি ট্রাক থানায় নেওয়া হয়েছে। নিহতের মধ্যে একজন আম ব্যবসায়ী খলিল প্রামাণিক (৪০)। তিনি রাজশাহীর বাঘা উপজেলার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত নিয়াত আলীর ছেলে। অপর জন শরিফুল ইসলাম কুষ্টিয়া জেলা সদর এর বাসিন্দা। তবে নিহত শরিফুল ইসলাম এর পারিবারিক পরিচয় জানা যায়নি।

আর আহত ৩জনের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর বাকি দুইজকে স্থানীয় মান্দা উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে আহতদের নাম ও পরিচয় এখনও জানা যায়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT