ঢাকা (দুপুর ১২:০৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ধর্মপাশায় জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে ২জন জুয়ারিকে কারাদণ্ড



সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের গাবী গ্রামে একটি জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে মো. রতন মিয়া (৪৮) ও সোনা মিয়া (৬০) নামের দুই জুয়াড়িকে ১০০ টাকা করে জরিমানা ও ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

১৬-০৯-২০২১ইং বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রেদুয়ানুল হালিম এ আদালত পরিচালনা করেন।

এলাকাবাসী ও প্রশাসন সূত্রে জানা যায়,সেলবরষ ইউনিয়নের গাবী গ্রামের একটি বাড়ির পেছনের শুকনা কৃষিজমিতে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে স্থানীয় ৮/১০জন জুয়াড়ি তাস দিয়ে জুয়া খেলছিল। এমন খবর পেয়ে ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী উপপরিদর্শক (এসআই) সোহেল মাহমুদকে সঙ্গে নিয়ে জুয়ার আসরে ওই দিন সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে অভিযানে যান সহকারী কমিশনার (ভূমি) রেদুয়ানুল হালিম।

অভিযান টের পেয়ে অন্য জুয়াড়িরা সেখান থেকে সটকে পড়লেও গাবী গ্রামের রতন মিয়া ও বীর দক্ষিণ পূর্বপাড়া গ্রামের সোনা মিয়াকে আটক করা হয়। এ সময় ওই দুই জুয়াড়ির কাছ থেকে ১ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই দুই জুয়াড়িকে ১০০ টাকা করে জরিমানা ও ১০ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

ধর্মপাশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী সাংবাদিকদের বলেন, ওই দিনই দণ্ড পাওয়া দুই জুয়াড়িকে কারাগারে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT