ঢাকা (সন্ধ্যা ৬:৩৯) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ধর্মপাশায় চুলার আগুনে পুড়ে এক গৃহবধূর মৃত্যু

<script>” title=”<script>


<script>

সুনামগঞ্জের ধর্মপাশায় চুলার আগুনে পুড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।১৫-০৯-২০২১ বুধবার দুপুরে উপজেলার ধর্মপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

ওই গৃহবধূর নাম শুভা আক্তার (৩৫)। তিনি ধর্মপাশা গ্রামের আলী ইউনুসের স্ত্রী। আলী ইউনুস পেশায় এলজিইডির একজন ঠিকাদার।

ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবারের সদস্যদের সূত্রে জানা গেছে, শুভা আক্তার দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিলেন। বুধবার দুপুর ১২টার দিকে তিনি রান্নাঘরে লাকড়ির আগুনে দুপুরের খাবার রান্না করছিলেন। এ সময় মৃগী রোগ উঠে গেলে তিনি চুলার আগুনে পড়ে যায়। তার আট বছর বয়সী ছেলে আলী আহম্মেদ তার মাকে এ অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়।

পরে আশপাশের লোকজন সেখান থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে দুপুর সাড়ে ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। সেখান থেকে ওই গৃহবধূকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করতে বলা হয়। তবে ময়মনসিংহে যাওয়ার পথে ওই গৃহবধূর শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে জরুরি ভিত্তিতে নেত্রকোনা জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। ওই হাসপাতালের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

গৃহবধূর স্বামী আলী ইউনুস বলেন,‘আমার স্ত্রী দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিল। এর চেয়ে বেশি কিছু বলার পরিস্থিতিতে এখন আমি নেই।’

ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোক্তাদির হোসেন বলেন,‘ওই নারীর শরীরের ৮০ থেকে ৮৫ শতাংশ পুড়ে গিয়েছিল। আমরা সাময়িক চিকিৎসা দিয়ে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT