ঢাকা (ভোর ৫:০৭) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

দাউদকান্দিতে একাদিক মামলার আসামি কে কুপিয়ে ও গুলি করে হত্যা।



মেঘনা নিউজ প্রতিনিধি: লিটন সরকার বাদল, দাউদকান্দি (কুমিল্লা) থেকে || ৩ মে ১৮ ইং বৃহস্পতিবার গভীর রাতে দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের ভাজরা গ্রামের একাদিক মামলার আসামি ট্রলারচালক মোঃ ইসলাম( ৩৫) কে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে ও গুলি করে হত্যা করে র্দূবিত্তরা।

জানাযায়, বৃহস্পতিবার গভীর রাতে ভাজরা গ্রামের রাজমিয়ার পুত্র ট্রলারচালক মোঃ ইসলাম (৩৫) একাদিক বিভিন্ন মামলার আসামী আত্ম গোপন করে নিজ বাড়ী রেখে একই গ্রামের হায়দার আলীর বাড়ীতে মঘুমিয়ে পরে। ঘুমন্ত অবস্থায় একদল মুখোশদারি ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ইসলামকে এলোপাথাড়ি কুপিয়ে ও গুলি করে আহত করে ফেলে রেখে চলে যায়।

দাউদকান্দিতে একাদিক মামলার আসামি কে কুপিয়ে ও গুলি করে হত্যা।

বাড়ীর লোকজন গুলির শব্দশুনে এগিয়ে এসে ইসলামকে রক্তমাখা অবস্থায় উদ্ধার করে প্রথমে দাউদকান্দির এলহাম হাসপাতালে নিয়ে এসে হাসপাতাল বন্ধ পায়, পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে ভোর ৫ টারদিকে তার মৃত্যু হয়।

এব্যাপার দাউদকান্দি মডেল থানার ওসি(তদন্ত) মোঃ নূরুল ইসলাম মজুমদার জানান, মোঃ ইসলামের নামে দাউদকান্দি মডেল থানায় একাদিক বিভিন্ন মামলা রয়েছে। পূর্বসূত্রতার কারনে এই হত্যা সংগঠিত হতে পারে আমরা এই ব্যাপারে দাউদকান্দি মডেল থানায় নিহতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে একটি হত্যা মামলার দায়ের পুস্তুতি নিচ্ছি।
বর্তমানে লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT