ঢাকা (রাত ৮:০৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে মৎস্য সপ্তাহ ২০১৯ উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠান

<script>” title=”<script>


<script>

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে মৎস্য সপ্তাহ ২০১৯ উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত।

ঠাকুরগাঁওয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০১৯ পালিত হয়। বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে গিয়ে শেষ হয়। এবং সেখানে ফিতা কেটে মৎস্য সপ্তাহ এবং মৎস্য মেলার উদ্বোধন করেন আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। মৎস্য মেলায় অবস্থিত বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিরা।

আলোচনা সভায় ভারপ্রাপ্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলমের সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন, বিশেষ অতিথি পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম), জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহ: সাদেক কুরাইশী প্রমুখ।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা ড. মোহা: সাইনার আলম, , সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপনসহ মৎস্য বিভাগের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। এরপর সদর উপজেলা পুকুরে পোনা অবমুক্ত করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT