ঢাকা (সকাল ১০:১৩) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

ঠাকুরগাঁওয়ে তানজিনা হত্যার বিচারের দাবিতে মানববন্ধন



মোঃ ইসলাম ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ “অপমৃত্যু বা খুন হতে চাই না স্বাভাবিক মৃত্যু চাই।” তানজিনা নিঃসংশ হত্যার প্রতিবাদে মানববন্ধন ঠাকুরগাঁওয়ে যৌন হয়রানীর প্রতিবাদ করায় প্রতিবেশি জীবনের ছুরিকাঘাতে নিহত তানজিনার হত্যার বিচারের দাবিতে শোকর‌্যালি ও মানববন্ধন পালন করা হয়। এলাকাবাসী ও বিভিন্ন সংগঠনের ব্যানারে ঠাকুরগাঁও শহরের চৌরাস্থায় ঘন্টাব্যাপী মানববন্ধন পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য দেন তানজিনার পিতা মোঃ হামিদ আলী, মা শাহিদা বেগম, ঠাকুরগাঁও পৌর কাউন্সিলর নাজিরা আক্তার স্বপ্না, উদিচির সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক রিজু, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান মানিক, সোহেল রানা, ছাত্রলীগের মো: নাহিদ আলম নিউমুন প্রমুখ। বক্তারা বখাটে  জীবনের ফাঁসির দাবি জানান এবং আইনে ফাঁক  দিয়ে যাতে করে সে বেরিয়ে না আসতে  পারে সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার দাবি জানানো হয়।
নিহত তানজিনা সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদরাসাপাড়ার আবদুল হামিদের মেয়ে।
 গত ২০ জুন শহরের মাদ্রাসা পাড়ার বাসিন্দা ও গ্রামীন চক্ষু হাসপাতালের নার্স তানজিনাকে প্রতিবেশী জীবন এলোপাথারি চুরিকাঘাত করে। প্রথমে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রংপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৭ জুন তার মৃত্যু হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT