ঢাকা (সন্ধ্যা ৬:২৯) সোমবার, ৬ই মে, ২০২৪ ইং
শিরোনাম

ঠাকুরগাঁওয়ে ট্রেন ও পাওয়ার ট্রলি সংঘর্ষে দুইজন গুরুতর আহত

ঠাকুরগাঁওয়ে ট্রেন ও পাওয়ার ট্রলি সংঘর্ষে দুইজন গুরুতর আহত



মোঃ ইসলাম, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ আজ ০১/০৪/২০১৮ খ্রিষ্টাব্দ রবিবার দুপুর ২
টা ৩০ মিনিটে পঞ্চগড় থেকে দিনাজপুর গামী একটি ট্রেন শিবগঞ্জ আমতলী নামকস্থানে একটি পাওয়ার ট্রলিরসাথে সংঘর্ষ হয়। এতে দুইজন গুরুতর আহত ও জখম হন তাৎক্ষণিক স্থানীয় এলাকাবাসী তাদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান পঞ্চগড় থেকে দিনাজপুরগামী একটি ট্রেন আমতলী রেলক্রসিং করার সময় একটি গমের  আটি বোঝাইকৃত পাওয়ার ট্রলি মহেশালী হয়ে আমতলীর দিকে যাচ্ছিল, হঠাৎ দেখা যায় দিনাজপুর গামি ট্রেন একটি পাওয়ার ট্রলি কে দুমড়ে-মুচড়ে নিয়ে যাইতে দেখা যায় আনুমানিক ২০০ গজ দূরে ছেঁচড়ে নিয়ে যায়। আমরা তখন কয়েকজন মিলে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই। গুরুতর আহত ব্যক্তিদের নাম মকবুল হোসেন (মেনা) পিতা মৃত মোঃ সফির উদ্দিন(৩৫) গ্রাম পূর্ব মহেশালি এবং রগুনাথ রায় পিতার নামঃ ছবি লাল, গ্রাম মোহাম্মদপুর, রেললাইন এর আশেপাশে বিভিন্ন জায়গায় ছোপ ছোপ রক্তের দাগ দেখা যায়।
স্থানীয মোঃ শরিফুল ইসলাম এবং মেম্বার আব্দুর রহমান জানান আমি ঘটনার সময় ছিলাম না ঘটনার পড়ে এসেছি, আহত ব্যক্তিরা আমার বাড়ির পাশে একজনের বাড়ি, এবং অপরজনের বাড়ি মোহাম্মদপুরে, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে কর্মরত চিকিৎসক ডাঃ শারমিন সাথী জানান মাথায় প্রচুর পরিমাণ আঘাত এবং অনেকখানি ডীব হয়েছে আমরা যথাযথ চিকিৎসা প্রদান করিতেছি,
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT