ঢাকা (সকাল ৮:৩৭) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে নড়াইলের কৃতি সন্তান সৈয়দ রাজ ও কাজী মারফিকুর

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া উপজেলার কৃতি সন্তান সৈয়দ হাজ্জাজ বিন রাজ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক নির্বাচিত হয়েছেন। এদিকে, নড়াইল সদর উপজেলার কৃতি সন্তান কাজী মারফিকুর রহমান বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।

সূত্র জানায়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য গত ৩১ জুলাই স্বাক্ষরিত এক পত্রে সৈয়দ হাজ্জাজ বিন রাজ-কে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে এবং কাজী মারফিকুর রহমান-কে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত করেছেন।

সৈয়দ হাজ্জাজ বিন রাজ লক্ষীপাশা গ্রামের সন্তান। তার পিতা এ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী নড়াইল জেলা আওয়ামী লীগের নির্বাচিত সহসভাপতি। সৈয়দ হাজ্জাজ বিন রাজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র।

এদিকে, নড়াইল সদর উপজেলার শোলপুর গ্রামের বাসিন্দা ও এলজিইডি”র প্রজেক্ট ডিরেক্টর কাজী মিজানুর রহমান এর সন্তান কাজী মারফিকুর রহমান।

ওই দুজনকে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নেতা নির্বাচিত করায়, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক-কে অভিনন্দন জানিয়েছে; নড়াইলের আওয়ামী লীগসহ তার অংগ-সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT