ঢাকা (রাত ১০:৩৫) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে বিদেশী আগ্নেয়াস্ত্র উদ্ধার;আটক ১



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর এলাকার একটি ফিলিং স্টেশনের পাশে অভিযান পরিচালনা করে ওয়ান শুটারগান ও গুলি জব্দ করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

গত মঙ্গলবার (১৯ এপ্রিল) রাতে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানে এক যুবককে আটক করে র‌্যাব-৫। র‌্যাবের দাবী আটক যুবক একজন অস্ত্র ব্যবসায়ী। আটক যুবক সদর উপজেলার নয়নশুকা কাঁঠালিয়াপাড়া এলাকার মৃত আজহার আলী ও সুফিয়া বেওয়ার ছেলে জামিরুল ইসলাম (২৮)।

এ বিষয়ে র‌্যাব-৫ মিডিয়া উইং জানায়, গোপন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহিদুল ইসলামের নেতৃত্বে সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর একটি অপারেশন দল মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে জেলার সদর উপজেলার ৬ নং রানীহাটি ইউনিয়নের নাহালা ফিলিং স্টেশনের পূর্ব পাশে মন্ডল হোটেলের পিছনে অভিযান পরিচালনা করে ৩টি ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি ও ব্যবহার্য জিনিসপত্রসহ অস্ত্র ব্যবসায়ী জামিরুলকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক জামিরুল আগ্নেয়াস্ত্রগুলো অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছিলো বলে স্বীকার করেছে এবং এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT