ঢাকা (রাত ২:৪৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে যুবদল নেতা ধনি হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যশোর জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মো. বদিউজ্জামান ধনিকে নৃশংসভাবে হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

শনিবার বেলা ১১টায় এ উপলক্ষে বুকে কালো ব্যাজ ধারণ করে এক বিক্ষোভ র‌্যালি ও পথ সভার আয়োজন করে চাঁপাইনবাবগঞ্জ সদর থানা ও পৌর যুবদল। বিক্ষোভ র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শান্তির মোড় এলাকায় এক সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

এ সময় সংক্ষিপ্ত পথসভায় বক্তারা বলেন, স্বৈরাচারী শেখ হাসিনার অবৈধ সরকারের সন্ত্রাসী বাহিনী দেশব্যাপি সন্ত্রাস-খুন-রাহাজানি অব্যাহত রেখেছে। যুবদল তথা বিএনপিকে কোনঠাসা করতে তারা মরিয়া হয়ে উঠেছে। এরই ধারাবাহিকতায় সেই সন্ত্রাসী বাহিনী যশোর যুবদলের বিপ্লবী সিনিয়র সহ-সভাপতি বদিউজ্জামান ধনীকে নৃশংসভাবে হত্যা করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পথ সভায় বক্তারা আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে বলেন, আমরা বিশ্বাস করি আইন তার নিজস্ব গতিতে চলবে। কিন্তু আমরা কচ্ছপ গতির আইনি দৃষ্টান্ত চাইনা। আমরা অনতিবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। অন্যথায় চাঁপাইনবাবগঞ্জের মাটি থেকেই যুবদল এই সরকারের পতনের আন্দোলন শুরু করবে বলে হুঁশিয়ারী দেন যুবদল নেতারা।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মো. আব্দুর রহমান অনু, পৌর যুবদলের আহবায়ক মো. মাসুদ রানা, যুগ্ম আহবায়ক সাগর আহমেদ ও অপি করিম এবং সদর থানা যুবদলের যুগ্ম আহবায়ক আবু সুফিয়ানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT