ঢাকা (সন্ধ্যা ৬:৪১) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে মহিলা আওয়ামী লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

<script>” title=”<script>


<script>

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষ্যে শনিবার বিকাল সাড়ে ৪টায় চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনার চত্বরে বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা সংক্ষিপ্ত আলোচনা সভা ও কেক কর্তণের আয়োজন করে।

এ সময় জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সাকিনা খাতুন পারুলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সাংসদ মো. আব্দুল ওদুদ বিশ্বাস।

আলোচনা সভা ও কেক কর্তণ অনুষ্ঠানে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিমা বেগমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, সহ সভাপতি ডা. গোলাম রাব্বানী, উপ দপ্তর সম্পাদক মো.মনিরুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক আজিমুল ইসলাম রিমন, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মো. মোখলেসুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ফাইজার রহমান কনক, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক ডা. সাঈফ জামান আনন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT