ঢাকা (রাত ১০:৩৫) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

চাঁপাইনবাবগঞ্জে বিদেশী মদ ও হেরোইনসহ আটক ১



চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাজাহানপুর ইউনিয়নে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান বিদেশী মদ ও হেরোইন উদ্ধার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা।

গত শনিবার দিবাগত গভীর রাত সাড়ে ১১টায় পরিচালিত অভিযানে ৪৫ বোতল মদ ও ১৯৫ গ্রাম হেরোইন উদ্ধার করে র‌্যাব-৫। অভিযানে এক যুবককে আটক করে র‌্যাব।

আটককৃত যুবক জেলার সদর উপজেলার চরহরিশপুর এলাকার সুজনপাড়া গ্রামের মৃত এবরান আলী ও মৃত সেতারা বেগমের ছেলে শফিকুল ইসলাম (৩৪)।

এ বিষয়ে র‌্যাব-৫ থেকে গতকাল রোববার সকালে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তীতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর উপজেলার ১০ নং শাজাহানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে শফিকুলের বসত বাড়িতে কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে শনিবার রাত সাড়ে ১১টায় অভিযান পরিচালনা করে নগদ ৪ লক্ষ ১২ হাজার ৮ শত টাকাসহ ৪৫ বোতল বিদেশী মদ ও ১৯৫ গ্রাম হোরাইন উদ্ধার করা হয়। এ সময় আটক করা হয় শফিকুলকে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক শফিকুল দীর্ঘদিন থেকে এই ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে এবং এ বিষয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT