ঢাকা (সকাল ১১:৪৭) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

<script>” title=”<script>


<script>

নানা কর্মসূচির মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে।

দিবসটি পালন উপলক্ষে সোমবার সকালে জেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে দলীয় কার্যালয় প্রাঙ্গন থেকে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রুহুল আমিন ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নেতৃত্বে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মঞ্চে এসে শেষ হয়। এখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান নেতাকর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব মো. মোখলেসুর রহমান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, উপ দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, মো. মনিরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক আব্দুল জলিল, জেলা ছাত্র লীগের সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, যুব মহিলা সভাপতি আইনজীবী ইয়াসমিন সুলতানা রুমা, সাধারণ সম্পাদক সান্তনা হক সান্তা, বালিয়াডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ আল হাম্মাদ রাজিব সহ প্রমুখ।

পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্য, জাতীয় চারনেতা এবং স্বাধীনতা যুদ্ধের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT