ঢাকা (রাত ১২:৪১) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুর পৌরসভার উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

গৌরীপুর পৌরসভার উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

<script>” title=”<script>


<script>

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার উদ্যোগে ৫৩তম মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদান, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে। ৭৫ জন মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে এ সংবর্ধনা দেয়া হয়। সোমবার (২৭ মার্চ) বিকেলে পৌর পরিষদ প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

এ উপলক্ষে পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

সংবর্ধনা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পৌরসভার প্যানেল মেয়র-১ নাজিম উদ্দিন ও কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ সোহেল রানা, জেলা পরিষদের সাবেক সদস্য এইচ এম খায়রুল বাসার,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ম.নূরুল ইসলাম, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আঃ রহিম, ডেপুটি কমান্ডার মোঃ নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, বীর মুক্তিযোদ্ধা ইকবাল হাসান খান পাঠান, পৌরসভার সহকারী প্রকৌশলী মদনমোহন দাস, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সৈয়দ রাফসান জানি অভি প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার কাউন্সিলরবৃন্দ, পৌর পরিষদের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
পূর্ব দাপুনিয়া মসজিদের খতিব মাওঃ রফিকুল ইসলাম ইফতারপূর্ব দোয়া পরিচালনা করেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT