ঢাকা (দুপুর ১:৫৭) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে তরুণ সফল ব্যবসায়ী হিমেল

<script>” title=”<script>


<script>

দেড় লাখ টাকার চাকরি ছেড়ে দিয়ে ব্যবসা সফলতায় উদ্যোমী এক নাম হিমেল। তিনি বেসরকারি বিশ^বিদ্যালয় থেকে  স্নাতকোত্তর পাস করে একটি কোম্পানির জেনারেল ম্যানেজার (জিএম) পদে কর্মরত ছিলেন ২০২০ সালের মার্চ মাস পর্যন্ত। চাকরি ছেড়ে দিয়ে ৫ লাখ টাকা পুঁজি নিয়ে স্যানেটারি ও টাইলসের ব্যবসা শুরু করেন। নানান চড়াই উতরাই পেরিয়ে ব্যবসা শুরুর দুই বছর পর টাইলস, স্যানেটারি এবং ডোরের চারটি শোরুম এখন তরুণ সফল ব্যবসায়ী আশরাফুল ইসলাম খান হিমেলের (৩৬)। তার বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার পৌর শহরের কালীপুর এলাকায়।
ব্যবসা প্রতিষ্ঠান আরিবা খান টাইলস এন্ড স্যানেটারির তৃতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে গত শুক্রবার রাতে উপজেলার পৌর শহরের একটি রেস্টুরেন্টে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। বর্ষপূর্তী উপলক্ষে আমন্ত্রিত অতিথি নিজের দোকানের ক্রেতা, টাইলস এর সঙ্গে যুক্ত নির্মাণ শ্রমিকদের সাথে তার সফলতার গল্প বলেন তরুণ সফল ব্যবসায়ী হিমেল।
বর্ষপূর্তির ওই অনুষ্ঠানে হিমেল তার দোকানের প্রথম ক্রেতা হাবিবুর রহমান জয়কুল, সর্বশেষ ক্রেতা সার্জেন্ট (অব) মোজাম্মেল হক ও সর্বোচ্চ মালামাল ক্রয়ধারী ক্রেতা সুজন দেবনাথকে সংবর্ধিত ও পুরুস্কৃত করেন। ওই অনুষ্ঠানে স্যানেটারি, টাইলস ও নির্মাণ শ্রমিক মিলিয়ে শতাধিক লোক অংশ গ্রহণ করেন।
আশরাফুল ইসলাম খান হিমেল বলেন, চাকরি ছেড়ে ব্যবসায় আসছি শোনে অনেকে কটূক্তি করতো। কিন্তু নিজের পরিশ্রমে আজ আমি সফল হয়েছে। জিএম পদে থাকাকালীন মাসে  যে বেতন পেতাম। এখন পেতাম চারটি  শোরুম থেকে মাস শেষে  বেশি আয় করি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT