ঢাকা (সকাল ৮:১৮) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

গোবিন্দগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন জেলা প্রশাসক আবদুল মতিন



গাইবান্ধার জেলার  গোবিন্দগঞ্জে বন্যার্ত অসহায় মানুষেন মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে পৌর এলাকার কুঠিবাড়ি মাদ্রাসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন গাইবান্ধা জেলা প্রশাসক আবদুল মতিন। এসময় বিশেষ অতিথি ছিলেন গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও পৌরসভার মেয়র আতাউর রহমান সরকার।

উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা একেএম ইদ্রিস আলী, সহকারী কমিশনার (ভূমি) নাজির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি প্রধান আতাউর রহমান  বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান সাকিলা বেগম, জেলা যুবলীগের সাবেক সহসভাপতি আলতামাসুল শিল্পী, পৌর কাউন্সিলর মাসুদ রানা বাপ্পী, রিমন তালুকদার, শাহিন আকন্দ, মোখলেছুর রহমান ও জহুরা বেগম, মহিলা কাউন্সিলর গোলাপী বেগম ও মারুফা আকতার, পৌরসভার সার্ভেয়ার আনোয়ার হোসেন আকন্দসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। ত্রাণ হিসেবে বন্যার্ত প্রত্যেক পরিবারের জন্য ১০ কেজি চাল, ৫শ’ গ্রাম মসুর ডাল, ২ কেজি আলু ও আড়াইশ’ গ্রাম সরিষার তেল প্রদান করা হয়।

অপরদিকে, সন্ধ্যার আগে ফুলবাড়ি ইউনিয়নের রায়ের বাড়ী সংলগ্ন করতোয়া নদীর শ্যামপুর-পার্বতীপুর ঝুঁকিপূর্ণ বাঁধ এলাকা পরিদর্শন করেন জেলা প্রশাসক আবদুল মতিন। গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান, উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মন, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা একেএম ইদ্রিস আলী, গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী এবিএম মাহবুবার রহমান, ফুলবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্লা, ফুলবাড়ী ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার উপজেলা সহকারী শিক্ষা অফিসার বোরজাহান কবিরসহ প্রশাসনের কর্মকর্তা ও আওয়ামীলীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। এর আগে জেলা প্রশাসক ফুলবাড়ি ইউনিয়ন পরিষদ চত্বরে বন্যার্ত মানুষর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT