ঢাকা (রাত ৪:২১) শুক্রবার, ৩রা মে, ২০২৪ ইং

গাইবান্ধায় হত্যা মামলার পলাতক আসামি কুমিল্লায় গ্রেফতার

গাইবান্ধায় হত্যা মামলার পলাতক আসামি কুমিল্লায় গ্রেফতার
গাইবান্ধায় হত্যা মামলার পলাতক আসামি কুমিল্লায় গ্রেফতার



গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর শাহজাহান ওরফে শাহজামাল (৪৫) হত্যার মামলার পলাতক আসামি জহুরুল ইসলাম (৪২) কে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‍্যাব।
সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
গ্রেফতারকৃত জহুরুল ইসলাম সুন্দরগন্জ উপজেলার  পুর্ব সীচা (লালচামার) গ্রামের মৃত নছিম উদ্দিনের ছেলে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ওই এলাকার শাহজাহান ওরফে শাহজামালের সঙ্গে আসামিদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই একপর্যায়ে গত ১২ আগস্ট তারিখে শাহজামাল কর্তৃক জহুরুল ইসলামকে পাট ক্ষেতের জমিতে পানি দিতে বলেন। এই পানি না দেওয়া নিয়ে  কথা কাটাকাটি হয়। এ নিয়ে শাহজামালকে আক্রমণ করে গুরুতর যখম করে। পরে স্বজনরা তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুর পৌনে ৩ টার দিকে শাহজামাল মারা যায়। এ ঘটনায় শাহজামালের স্ত্রী জান্নাতি বেগম বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এরপর থেকে আসামি জহুরুল ইসলাম আত্নগোপনে থাকে।
এরই ধারাবাহিকতায় গত ১০ সেপ্টেম্বর র‍্যাব-১৩, গাইবান্ধা ও র‍্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের নেতৃত্বে একটি যৌথ অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় কুমিল্লার লাঙ্গলকোট থানাধীন মুন বাজার এলাকা থেকে আসামি জহুরুল ইসলামকে গ্রেফতার করা হয়।
মাহমুদ বশির আহমেদ বলেন, জিজ্ঞাসাবাদে জহুরুল ইসলাম বর্ণিত হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামি বলে স্বীকার করেছে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT