ঢাকা (রাত ১১:৪৩) রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং

কয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আরজুর ব্যাপক জনসমর্থন



আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুষ্টিয়া কুমারখালি উপজেলা কয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রাসেল হােসেন আরজু ইউনিয়নব্যাপী ব্যাপক জনসমর্থন গড়ে তুলেছেন। তিনি সাধারণ জনগণের মাঝে ব্যাপক আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি এলাকায় সাধারণ জনগণের সেবা করতে বদ্ধ পরিকর।

কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালি) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর খুব কাছের ব্যক্তি আরজু । তিনি তরুণ, ভদ্র, শিক্ষিত ও গ্রহণযোগ্য ব্যক্তিত্ব এবং কুমারখালি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।

কয়া ইউনিয়নের বাসিন্দারা বলেন, রাসেল হােসেন আরজু একজন শিক্ষিত ও ভদ্রলোক এবং মুক্তিযুদ্ধের সপক্ষের পরিবারের ব্যাক্তিত্ব। তাদের পরিবার মুক্তিযুদ্ধের অন্যতম সহায়ক। তার মত শিক্ষিত ও ভদ্রলোককে আমরা চেয়ারম্যান হিসেবে দেখতে চাই। বিভিন্ন ভাতার কার্ড বিক্রি আরজু করবে না এবং আমাদের পাশে থাকবে। তিনি নির্বাচিত হলে আমরা সাধারণ জনগণ সকল ধরনের সেবা বিনামূল্যে পাব।

কয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী রাসেল হােসেন আরজু বলেন, আমি সুযোগ পেলে সর্বক্ষণ কয়া ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে যাব এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন করে এলাকার উন্নয়ন কর্মকান্ডে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT