ঢাকা (রাত ৯:১৮) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

কুষ্টিয়ায় দু’দল মাদক ব্যবসায়ী ও পুলিশের ত্রিমুখী বন্দুকযুদ্ধ : নিহত এক



রফিকুল ইসলাম : বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়ায় মাদক ব্যবসায়ী দু’দল ও পুলিশের ত্রিমুখী বন্দুকযুদ্ধে সুজন (৩০) নামের একজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেন্সিডিল ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করেছে। পুলিশের দাবী, এ ঘটনায় ৪জন পুলিশ সদস্য আহত হয়েছে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১.৩০টার সময় আমাদের কাছে খবর আসে কুষ্টিয়া সদর উপজেলার মোল্লাতেঘরিয়া ক্যানালপাড়া এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে গুলাগুলি চলছে। আমি ও আমার সঙ্গীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে পৌঁছালে মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের উপর গুলি বর্ষণ করতে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে এলাকাবাসী এগিয়ে আসলে মাদক কারবারিরা পিছু হটে পুকুরে লাফ দিয়ে পালিয়ে যায়।

পুলিশ ঘটনাস্থল তল্লাশি করে একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে ১ টি বিদেশি পিস্তল, ১ রাউন্ড গুলি, ৫০ বোতল ফেন্সিডিল ও ৩০০ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় পুলিশের এস.আই মোস্তাফিজুর রহমান, এ.এস. আই তানভির আহম্মেদ ও কনস্টেবল শফিকুলসহ ৪জন পুলিশ সদস্য আহত হয়েছে। স্থানীয়দের বরাত দিয়ে নিহতের নাম সুজন বলে জানা যায়। নিহত সুজনের নামে কুষ্টিয়া মডেল থানায় মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

নিহত সুজন মালিথা কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার পুত্র।

উল্লেখ্য, কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত কুষ্টিয়া জেলা জুড়ে মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী, ভূমিদস্যু, ডাকাত, কিশোর গ্যাং ও অন্যান্য অপরাধীদের অপারাধমূলক কর্মকান্ডের বিরুদ্ধে খুবই সোচ্চার ভূমিকা পালন করে আসছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT