ঢাকা (ভোর ৫:২৬) সোমবার, ২০শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News দাউদকান্দিতে অগ্রজের মৃত্যু শোকে অনুজের মৃত্যু, বোনের হার্ট ফেইল Meghna News টানা দরপতনে পতনে বাজার ছাড়ছেন বিনিয়োগকারীরা Meghna News বাংলাদেশী পঞ্চম এভারেস্ট জয়ী বাবর আলী Meghna News ২০৩০ সালে ঢাকা হবে দাবদাহে শীর্ষ ১০ নগরীর একটি! Meghna News চাঁপাইনবাবগঞ্জে মহানন্দা কেড়ে নিলো ৪ জনের প্রাণ Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী

কিভাবে চলবে এরশাদ মিয়ার সংসার, দিশেহারা তার পরিবার!



রংপুরের পীরগাছায় অনন্তরাম (মাছুয়াপাড়া) গ্রামের এরশাদ মিয়া (৩২) গতকাল বুধবার (১২ আগস্ট) বিকাল ৪টায় এক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। তার ডান হাত ভেঙ্গে গেছে। চলাফেরার মতো শক্তি হারিয়ে ফেলছে। পরে তাকে চিকিৎসার জন্য রংপুরে নেয়া হয়েছে।

জানা যায়, উপজেলার অনন্তরাম (মাছুয়াপাড়া) গ্রামের মো. আবু মিয়ার একমাত্র ছেলে ভ্যানচালক এরশাদ মিয়া গতকাল বুধবার (১২ আগস্ট) বিকাল ৪টায় পীরগাছা থেকে যাত্রী নিয়ে চৌধুরাণী (ইছলারহাট) যাওয়ার উদ্দেশ্যে বের হন। ইছলারহাটে যাত্রী নামিয়ে দিয়ে ফেরার পথে ভ্যানের চাকায় একটা কুকুর চলে আসলে ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে এরশাদ মিয়া মাটিতে পড়ে যাওয়ায় ভ্যান গায়ের উপরে উঠে যায়। এতে তিনি গুরুতর আহত হন এবং শরীরের বিভিন্ন স্থানে ক্ষত-বিক্ষত হয়। চলাফেরার মতো শক্তি হারিয়ে যায়। তার ডান হাত কোনো কাজ করছে না। পঙ্গুত্ব বরণ করার আশঙ্কা করছে অনেকেই। পরিবার সূত্রে জানা যায়, এরশাদ মিয়া ছিলেন ওই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। তার আয় দিয়েই চলতো সংসার। এরশাদ মিয়া, তার বাবা-মা, স্ত্রী ও তিনকন্যা মিলে তার সংসারে রয়েছে ৭ সদস্য। এতো বড় সংসার তার উপর এই দুর্ঘটনা। এরশাদ মিয়ার এই দুর্ঘটনার ফলে দিশেহারা হয়ে পড়েছে তার গোটা পরিবার। অনিশ্চয়তার মধ্যে পড়ে গেলো তাদের ভবিষ্যৎ।

এদিকে এরশাদ মিয়ার বাবা মো. আবু মিয়া একজন অচল মানুষ। কোনো কাজ কর্ম করতে পারে না। ছেলের উপর নির্ভর ছিল আবু মিয়া। আবু মিয়ার স্ত্রী আসমা বেগম, তিনিও বছর দুয়েক আগে পঙ্গুত্ব বরণ করেছে। লাঠির উপর ভর করে চলাফেরা করতে হয় তাকে। এরশাদ মিয়ার চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। তার পক্ষে এতো টাকা জোগাড় করা সম্ভব নয়। তাই এরশাদ মিয়ার মা আসমা বেগম তার ছেলের চিকিৎসার জন্য সমাজের বিত্তবান, ইউপি মেম্বার-চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান, উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ নেতার প্রতি সাহায্য-সহযোগিতা চেয়ে অনুরোধ করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT