ঢাকা (রাত ১২:৪৮) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

উলিপুরে বিএনপি’র ২৭ দফা রূপরেখা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

উলিপুরে বিএনপি'র ২৭ দফা রূপরেখা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

কুড়িগ্রামের উলিপুরে বিএনপি ঘোষিত আন্দোলনের ১০ দফা এবং রাষ্ট্রকাঠামো মেরামতের ২৭ দফা রূপরেখা শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার রাতে জেলা বিএনপির আয়োজনে উলিপুর বিএনপি কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা বিএনপির সভাপতি বিশিষ্ট শিল্পপতি তাসভীর উল ইসলামের সভাপতিত্বে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু ও বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও পঞ্চগড় শাখার সদস্য সচীব ফরহাদ হোসেন।
উপজেলা বিএনপির’র সাধারণ সম্পাদক  ওবায়দুর রহমান বুলবুলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি শফিকুল ইসলাম বেবু, যুগ্ন-সাধারণ সম্পাদক সোহেল হুসনাইন কায়কোবাদ, উলিপুর উপজেলা বিএনপির সভাপতি হায়দার আলী মিঞা, নাগেশ্বরী উপজেলা বিএনপির সভাপতি গোলাম রসূল রাজা, রাজীবপুর উপজেলা বিএনপির সভাপতি মোখলেছুর রহমান, রাজারহাট উপজেলা বিএনপির সভাপতি আনিছুর রহমান, চিলমারী উপজেলা বিএনপির সহ-সভাপতি আবু হানিফা প্রমুখ।
এ ছাড়াও জেলা, উপজেলার, ইউনিয়নের বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগি সংগঠনের সুপার টিমের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা বলেন, গণ আন্দোলনের মাধ্যমে হাসিনা সরকারকে হটাতে হবে। ১৮ কোটি মানুষকে জাগানোর জন্য আমরা ১০ দফা দিয়েছি। ১০ দফার বিস্তারিত তুলে ধরেন ও নেতাকর্মীদের বিপ্লবের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানান।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT