ঢাকা (সকাল ৮:৪০) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

উন্নয়নের স্বার্থে নৌকা মার্কাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে



বাংলাদেশ আওয়ামীলীগ নাকাইহাট ইউনিয়ন শাখা ও সকল সহযোগী সংগঠনের উদ্দ্যেগে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নৌকা মার্কার প্রার্থী বিশিষ্ট রাজনীতিবীদ সমাজ সেবক ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মোকছেদুল আমিন রিপনের নির্বাচন সংক্রান্ত বর্ধীত সভা অনুষ্ঠিত হয়।

আসছে আগামী ২৬ ডিসেম্বর নাকাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান পদ-প্রার্থী,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোকছেদুল আমিন রিপন এর নৌকা মার্কার পক্ষে,উন্নয়নের স্বার্থে গণজোয়ার সৃষ্টি করতে ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের ঐক্য বদ্ধ ভাবে কাজ করার আহবান জানিয়েছেন গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সিনিয়র সহসভাপতি প্রধান আতাউর রহমান বাবলু।

নাকাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী মন্ডলের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি প্রধান আতাউর রহমান বাবলু, দপ্তর সম্পাদক অধ্যাপক ফিরোজ খান নুন,গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরে আলম সিদ্দিকী,কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য ও উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক খন্দকার জাহাঙ্গীর আলম, আব্দুল হান্নান আজাদ সদস্য জেলা পরিষদ গাইবান্ধা।নাকাইহাট ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক সভায় বক্তব্য রাখেন।

এসময় আরও বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। সভা শেষে কর্মী সমর্থকদের নিয়ে একটি মিছিল নাকাইহাট বন্দর প্রদক্ষিণ করে।

এসময় নৌকার প্রার্থী মোকছেদুল আমিন রিপন বলেন, জননেত্রী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার প্রার্থী করেছেন আপনাদের দোয়া ও সমর্থনে ২৬ ডিসেম্বর জননেত্রী শেখ হাসিনাকে বিজয় নিশ্চিত করে নৌকা উপহার দিব।সেই সাথে নাকাইহাট ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়নে রুপান্তর করে সরকারের ধারাবাহিক উন্নয়ন মুলক কাজ জনগনের দোড় গোড়ায় পৌছে দেব।সেই সাথে ইউনিয়নকে মাদক,জুয়া,বাল্য বিবাহ বন্ধে আপনাদের সাথে নিয়ে ঐক্য বদ্ধ হয়ে কাজ করব ইনশাআল্লাহ।

তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন, একমাত্র আপনাদের সহযোগিতা সমর্থনই পারে নৌকা মার্কাকে বিজয়ী করে নাকাইহাট ইউনিয়নকে আধুনিক ডিজিটালে রুপান্তর করা।আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশী।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT