ঢাকা (সন্ধ্যা ৬:৫৫) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ঈদ যাত্রা সবার স্বস্তিদায়ক করতে কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ

ঈদ যাত্রা সবার স্বস্তিদায়ক করতে কাজ করছে গাইবান্ধা জেলা পুলিশ

<script>” title=”<script>


<script>

গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) মো. কামাল হোসেন বলেছেন, ঈদ-উল ফিতর উপলক্ষে ঘরমুখী যাত্রীদের নিরাপদ ও নির্বিঘ্নে বাড়ি ফেরার লক্ষ্যে মহাসড়কে কাজ শুরু করেছে জেলা পুলিশ। এখন থেকে যানজট এলাকাগুলোতে সার্বক্ষণিক তদারকি করা হচ্ছে। ঈদে মানুষ যাতে স্বাভাবিক ও সুন্দরভাবে আপন গন্তব্যে পৌঁছিতে পারে সে ব্যাপারে পুলিশের তৎপরতা বাড়ানো হচ্ছে। যার ফলে আসন্ন ঈদযাত্রা সবার স্বস্তিদায়ক হবে।
মঙ্গলবার (৪ এপ্রিল) গাইবান্ধা জেলা পুলিশ (ট্রাফিক বিভাগ) আয়োজনে  গাইবান্ধার ৩২ কিলোমিটার মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে ঈদপূর্ব পরিদর্শন ও পরিকল্পনা প্রণয়নমূলক বিশেষ পথসভায় তিনি এসব কথা বলেন।
মো. কামাল হোসেন বলেন, গাড়ির রেজিষ্ট্রেশন, ফিটনেস ও রুটপারমিট বিহীন যানবাহনের বিরুদ্ধে মাসব্যাপী বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। এরই ধারাবাহিকতা অব্যাহত রেখে ঈদে বাড়ি ফেরা মানুষের যাত্রাপথে নিরাপত্তা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।
এ সময় উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার(সি-সার্কেল) উদয় কুমার সাহা, সহকারী পুলিশ সুপার শুভ্র দেব, গাইবান্ধা বিআরটিএ- এর সহকারী পরিচালক (ইঞ্জিনিয়ার) রবিউল ইসলাম, জেলা মটর মালিক সমিতির সভাপতি কাজী মকবুল হোসেন, সাধারণ সম্পাদক নজিবুল আমিন নান্নু, দপ্তর সম্পাদক আতিকুর রহমান (আতিক বাবু) প্রমুখ।
শেষে গোবিন্দগঞ্জ-পলাশবাড়ী মহাসড়ক পরিদর্শনসহ যাত্রী, চালক ও হেলপারদের সচেতনতায় লিফলেট বিতরণ করা হয়।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT