ঢাকা (সকাল ১১:৩৪) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রচারনায় ব্যস্ত চেয়ারম্যান প্রার্থী মো: ফয়জল খান

<script>” title=”<script>


<script>

মাদারীপুরের শিবচরে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উঠান সভা ও ভোটারদের দ্বারে দ্বারে দোয়া প্রার্থনা শুরু করেছে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: ফয়জল খান। শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের নিজ বাড়ীতে প্রায় ২ হাজার মানুষকে নিয়ে উঠান বৈঠক করেছে বন্দরখোলা ইউনিয়ন পরিষদে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: ফয়জল খান। এছাড়া এলাকায় ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে দোয়া প্রার্থনা শুরু করেছেন তিনি। এলাকাবাসীর পক্ষ থেকে সাড়াও পাচ্ছেন বেশ।

তিনি ২০০৩ সালে বন্দরখোলা ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন। এরপর একাধারে ২০১১ সাল পর্যন্ত ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৭ সালে মো: ফয়জল খান বন্দরখোলা ইউনিয়নে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

চেয়ারম্যান হিসেবে নির্বাচনের ঘোষণা দিলে তাকে সমর্থন করেন বর্তমান ও সাবেক ইউপি সদস্যরা। এরা হলেন ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মো: রেজাউল মোল্লা, ৬নং ওয়ার্ডের ইলিয়াস খান, ৮নং ওয়ার্ডের সামাদ মোল্লা, ৬নং ওয়ার্ডের বাদশা মেম্বার, মহিলা সংরক্ষিত সদস্য সাহিদা আক্তার, সাবেক মহিলা সদস্য লাইলি বেগম ও স্থানীয় জনসাধারণ।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মো: ফয়জল খান বলেন, আমাদের ইউনিয়ন পরিষদটি নদী গর্ভে বিলীন হয়ে গেছে। ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্থানীয় জনগনের খুবই কষ্ট হচ্ছে। আগামী ইউপি নির্বাচনে আমি জয়ী হতে পারলে ইউনিয়ন পরিষদ স্থাপনে আমি এক বিঘা জমি প্রদান করব। চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি নির্দেশনায় বন্দরখোলা ইউনিয়নকে উন্নতশীল ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে পরিণত করব। রাস্তাঘাট উন্নয়ন করে জনদূর্ভোগ কমিয়ে আনবো।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT