ঢাকা (রাত ১২:৫২) বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ ইং

আলীকদমে বিতরণ করা হচ্ছে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী



সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ, বান্দরবান প্রতিনিধিঃ সারা বিশ্বে ছড়িয়ে পাড়া প্রাণঘাতী করোনা ভাইরাসের হাত থেকে বাঁচতে আলীকদম উপজেলাকে ‘লক ডাউন’ করে দেয় স্থানীয় প্রশাসন।

এতে কর্মহীন ও গৃহবন্দি হয়ে চরম দুর্ভোগে পড়েন আলীকদম উপজেলার অসহায় কর্মহীন ও দিন মজুর খেটে খাওয়া মানুষ গুলো।আপদ কালীন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী আলীকদম ০১ নং সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে বিতরণ করা হয়েছে।

বুধবার (১৫ এপ্রিল) সকালে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্হিত ছিলেন আলীকদম উপজেলা নিবাহী অফিসার সায়েদ ইকবাল, আলীকদম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কফিল উদ্দিন বিএসসি ও মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার রোকসানা, আলীকদম উপজেলা আঃ লীগের সহ -সভাপতি সমরঞ্জন বড়ুয়া,সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, ১নং আলীকদম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন বিএ, স্ব স্ব ওয়ার্ডের মেম্বারসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ত্রাণ বিতরণ সময় সায়েদ ইকবাল বলেন – বর্তমানে সারা বিশ্বে প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে ব্যাপক হারে। তাই আপনার আতংকিত না হয়েছে সচেতন হোন, গুজবে কান দিবেন না, নিয়মিত ভাবে দিনে কমপক্ষে ২০ বার সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে পরিস্কার পরিছন্ন রাখুন, সামাজিক দুরত্ব বজায় রাখবেন, অপ্রয়োজনে কেউ ঘর থেকে বের হবেন না, জ্বর, কাশি, সর্দি দেখা দিলে ডাক্তারের পরামর্শ নেওয়ার অনুরোধ করেন।

ত্রাণ বিতরণের সত্যতা নিশ্চিত করে চেয়ারম্যান নাছির উদ্দিন জানান- আমরা ইতিমধ্যে ১ নং আলীকদম সদর ইউনিয়নের ৩ ও ৪ নং ওর্য়াডে অসহায়, দিন মজুর,কর্মহীন হতদরিদ্র পরিবার মাঝে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রনালয়ের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী আলীকদম ০১নং সদর ইউনিয়ন পরিষদের উদ্যোগে ত্রান বিতরন সম্পন্ন করেছি আরো সহযোগিতার প্রস্তুতি চলছে।
করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়ার জন্য সবাইকে লক ডাউন মেনে চলার পাশাপাশি জন সমাবেশ এড়িয়ে চলা, সামাজিক দুরত্ব বজায় রাখা, অপ্রয়োজনে ঘর বাড়ী থেকে বের না হওয়াসহ স্বাস্থ্য সম্মত পরামর্শ মেনে চলার জন্য বলা হচ্ছে

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT