ঢাকা (বিকাল ৪:৪০) রবিবার, ৫ই মে, ২০২৪ ইং

আদমদীঘিতে ক্রিকেট খেলা নিয়ে প্রতিপক্ষের হামলায় ৩ নারীসহ আহত ৬



মিরু হাসান বাপ্পী, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ      বগুড়ার আদমদীঘিতে ক্রিকেট খেলা নিয়ে মারপিট ও তার জের ধরে পরবর্তী হামলায় ৩ নারীসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে একজনকে নওগাঁ সদর ও অন্যদের আদমদীঘি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, আদমদীঘি উপজেলা সদরের আইপিজে পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মঙ্গলবার বিকেলে একদল কিশোর ক্রিকেট খেলছিল। খেলা চলাকালীন তালসন গ্রামের শামীম হোসেনের ছেলে ডলার ও জরিপের ছেলে রাসেলের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে ডলার হোসেন রাসেলকে ব্যাট দিয়ে বেদম মারপিট করে। এরপর ফের ডলার তার লোকজন নিয়ে সংঘবদ্ধ হয় রাসেলের উপর হামলা করার জন্য।
এ খবর জানার পর রাসেলও তার লোকজন নিয়ে সংঘবদ্ধ হয়। ঘটনাটি ব্যাপক রক্তক্ষয়ী সংঘর্ষে রূপ নিচ্ছে বুঝতে পারে ডেকোরেটার ব্যবসায়ী রেজাউল করিম বাপ্পী। তিনি তার প্রতিবেশী ডলারকে কলহ না করার জন্য পরামর্শ দেওয়ার সময় অতর্কিত ভাবে ডলার ও তার লোকজন বাপ্পীকে বেদম মারপিট শুরু করে। এসময় রাসেল ও আক্রান্ত রেজাউল করিম বাপ্পীর মা মনোয়ারা বিবি, বাপ্পীর স্ত্রী শাপলা বেগম, বোন মামুনি খাতুন ও ডেকোরেটার কর্মচারী সাজু এগিয়ে গেলে তাদেরকেও বেদম মারপিট করে আহত করে। এ রিপোর্ট পাঠানো সময় পর্যন্ত থানায় মামলা দায়ের হয় নি। তবে মামলার প্রস্তুতি চলছিল।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT