বৃহস্পতিবার , ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে সাংবাদিক শামীম খানের ৪১তম জন্মদিন পালিত চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদক উদ্ধার,বাইক জব্দ,আটক ৭ বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি নৌকা প্রতীক পাওয়ার বিষয়ে শতোভাগ আশাবাদীঃসোহেল রানা চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তে ইয়াবা উদ্ধার ইবি শেখ রাসেল হলের কমিটি ঘোষণা  চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ধর্মপাশায় আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন ধর্মপাশায় নদীর পানিতে পড়ে গিয়ে সাতবছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু কোম্পানীগঞ্জ তেলিখাল ইউপি স্বামী ও স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা চাঁপাইনবাবগঞ্জে চেয়ারম্যান ও ইউপি সদস্যের যোগ সাজশে সরকারি গাছ বিক্রয়

সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি প্রত্যাখান;শহরজুড়ে বিক্ষোভ




সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কমিটি প্রত্যাখান করে বিক্ষোভ করেছেন নেতাকর্মীরা। মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে ছাত্রলীগের নেতাকর্মীরা নগরীর চৌহাট্টায় বিক্ষোভ মিছিল করেন।

এসময় ছাত্রলীগের নেতাকর্মীরাটাকার বিনিময়েকমিটি দেয়া হয়েছে অভিযোগ করে নানা স্লোগান দেন। এসময় সড়কে টায়ার জালিয়ে প্রতিবাদও করেন নেতাকর্মীরা। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নেতাকর্মীদের সরিয়ে দেয়।
এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) দুপুরে দীর্ঘ অপেক্ষার পর সিলেট জেলা মহানগর ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। সিলেট জেলা কমিটির নতুন সভাপতি হিসেবে নাজমুল হোসেন সাধারণ সম্পাদক হিসেবে রাহেল সিরাজের নাম প্রকাশ করা হয়েছে।
জয় লেখক স্বাক্ষরিত ছাত্রলীগের প্যাডে জেলা ছাত্রলীগের সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাওয়াদ ইবনে জাহিদ খান, বিপ্লব কান্তি দাস, মুহিবুর রহমান মুহিব, কনক পাল অরুপের নাম ঘোষণা করা হয়।
অপরদিকে, সিলেট মহানগর ছাত্রলীগের নতুন কমিটির সভাপতি হিসেবে কিশওয়ার জাহান সৌরভ সাধারণ সম্পাদক হিসেবে নাইম আহমদের নাম ঘোষণা করা হয়। মহানগর কমিটিতে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে হোসাইন মোহাম্মদ সাগর সঞ্জয় পাশী জয়ের নাম উল্লেখ করা হয়।
এদিকে সিলেট জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণার পরপরই শুরু হয়েছে নানা আলোচনাসমালোচনা। কমিটি ঘোষণার পরপরই পদত্যাগ করেছেন দুইজন। তাদের দুজনকেই কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য করা হয়েছিল।
এরমধ্যে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান মুহিব সিলেট জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জাওয়াদ ইবনে জাহিদ খান।
প্রসঙ্গত, অভ্যন্তরীন কোন্দলে ছাত্রলীগ কর্মী ওমর মিয়াদ হত্যাকান্ডে ২০১৭ সালের ১৮ অক্টোবর বিলুপ্ত ঘোষণা করা হয় সিলেট জেলা ছাত্রলীগের কমিটি। আর ২০১৮ সালে সিলেট সিটি করপোরেশন নির্বাচনের পর ২১ অক্টোবর বিলুপ্ত করা হয় মহানগর ছাত্রলীগের কমিটি। এরপর একাধিকবার সিলেট জেলা মহানগর ছাত্রলীগের কমিটি গঠনের উদ্যোগ নেয়া হয়।
সিলেটে জেলা মহানগর ছাত্রলীগে নতুন কমিটি গঠনের লক্ষে গত ১৩ মার্চ সিলেটে কর্মী সভা করে ছাত্রলীগ। এতে উপস্থিত ছিলেন ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৬৪,৪৮৫
১৪ অক্টোবর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,২৬,৩৬৮
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৭৩৭
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৮,৯১,৯৪১
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৪,০০,৬১,৩২৭
অক্টোবর ১৪, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত