ঢাকা (বিকাল ৩:২৩) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

সিলেট উপশহরে তালাবন্ধ নারীর রহস্যজনক মৃত্যু

<script>” title=”<script>


<script>

সিলেটের উপশহরে তালাবন্ধ নারীর মৃত্যু রহস্য উদঘাটনে নানা কৌশল খুঁজছে প্রশাসন। গোয়েন্দা নজরদারী বাড়ানো হয়েছে, সিলেট মহানগরের শাহজালাল উপশহরের ই ব্লকের ৭ নং রোডের ২৫ নং বাসায় একটি তালাবদ্ধ ঘর থেকে এক গৃহবধূর গলিত লাশ উদ্ধারের ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে বিস্তারিত আরো জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ভোররাত ৪টার দিকে দরজা ভেঙে গৃহবধূর সুমাইয়া জান্নাত সুমি (২২) লাশটি উদ্ধার করা হয়। এর আগে দুর্গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। তিনি দক্ষিণ সুরমার মোগলাবাজার থানাধীন কুচাই গ্রামের শাহ মইনুর রহমানের মেয়ে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সুমি উপশহরের ই-ব্লকের ৭ নং রোডের ২৫ নং বাসার ৩ তলার একটি ইউনিট ভাড়া নিয়েছেন কিছু দিন আগে। ভাড়া নেওয়ার সময় তার স্বামী ফ্রান্স প্রবাসী বলে মালিককে জানিয়ে ছিলেন। সুমি বেশির ভাগ সময় একাই বাসায় থাকতেন। মাঝে-মধ্যে তার এক ছোট ভাই ও এক ছোট বোন তার সঙ্গে থাকতেন। কয়েক দিন ধরে তার ঘরের দরজা বন্ধ দেখতে পান প্রতিবেশিরা। মঙ্গলবার সন্ধ্যা থেকে সুমির ঘর থেকে উৎকট দুর্গন্ধ বের হতে লাগলে পুলিশে খবর দেওয়া হলে পুলিশ এসে বুধবার ভোররাত ৪টার দিকে দরজা ভেঙে গলিত অবস্থায় সুমির লাশ উদ্ধার করে।

এ বিষয়ে শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। আমরা ঘটনাটি যাচাই বাছাই করছি। বাসার কেয়ারটেকারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট আসার পরে বিস্তারিত আরো জানা যাবে। আমরা আমাদের অনুসন্ধান চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT