ঢাকা (রাত ১১:০৩) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

সিলেট আলিয়া মাঠে শানে রিসালত মহাসম্মেলন শুক্রবার থেকে শুরু

সিলেট আলিয়া মাঠে শানে রিসালত মহাসম্মেলন শুক্রবার থেকে শুরু



হাফিজ মাছুম আহমদ দুধরচকী, সিলেট থেকে: সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে দুই দিনব্যাপী আন্তর্জাাতিক শানে রিসালত মহাসম্মেলন ৩ মার্চ শুক্রবার থেকে শুরু হবে। এতে সভাপতিত্ব করবেন মুরশিদে বরহক হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী।
মাহফিলে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখবেন বর্তমান বিশ্বের শীর্ষস্থানীয় মুহাদ্দিস, মিশরের প্রখ্যাত বুযুর্গ আল্লামা মুহাম্মদ ইবরাহীম আব্দুল বাইছ আল কিত্তানী, মক্কা মুকাররামার প্রখ্যাত বুযুর্গ সায়্যিদ আল হাবীব উবায়দুল্লাহ আল আত্তাস, তুরস্কের ইয়ালোভা ইউনিভিার্সিটির অধ্যাপক প্রফেসর ড. আব্দুল কাদির আল হোসাইন, মিশরের ড. আহমদ আশ শরীফ আল আযহারী, বৃটেনের সায়্যিদ মাআন আল হাসানী আল ইদরিসী আল মক্কী।
সিলেট আলিয়া মাঠে শানে রিসালত মহাসম্মেলন শুক্রবার থেকে শুরু
এছাড়া দেশ-বিদেশের প্রখ্যাত উলামা-মাশায়িখ, ইসলামী চিন্তাবিদ-শিক্ষাবিদ ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। মহাসম্মেলনের আমন্ত্রিত বিদেশী অতিথিবৃন্দ ইতোমধ্যে সিলেট এসে পৌঁছেন। আজ বুধবার (১ মার্চ) দুপুরে তাঁরা সিলেট পৌছলে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান মহাসম্মেলন বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ এবং আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়ার নেতৃবৃন্দ।
উল্লেখ্য যে, ৩ ও ৪ মার্চ প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত মহাসম্মেলন চলবে। মহাসম্মেলন উপলক্ষ্যে ইতোমধ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শৃঙ্খলা রক্ষার জন্য প্রশাসনের সহযোগিতার পাশাপাশি সুদক্ষ স্বেচ্ছাসেবক বাহিনী প্রস্তুত করা হয়েছে। মহাসম্মেলনকে সফল ও স্বার্থক করার জন্য সর্বস্তরের সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন মহাসম্মেলন বাস্তবায়ন কমিটির আহবায়ক মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT