মঙ্গলবার , ১৯শে নভেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
সাপাহারে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সাপাহারে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সাপাহারে বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধে কিশোরী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

গোলাপ খন্দকার সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: “আজকের শিশু আনবে আলো, বিশ্বটাকে রাখবে ভাল” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে নওগাঁর সাপাহারে কিশোরী ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।
বে-সরকারী সংগঠন বিএসডিও, বিডিও এবং এ্যাকশন এইড বাংলাদেশ এর আয়োজন ও সহযোগীতায় বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালন উপলক্ষে গত শনিবার বিকেলে উপজেলার কলমুডাঙ্গা প্রাথমিক বিদ্যালয় মাঠে এ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

এলাকার ইয়ুথ গ্রুপের নেত্বত্বে স্কুল পড়ুয়া মেয়েদের বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন বন্ধের দাবীতে স্বাক্ষর গ্রহণ অভিযানে স্বাক্ষর করে উপজেলার তিলনা ও পাতাড়ী ইউনিয়নের ১৪(অনুর্ধ্ব)স্কুল পড়ুয়া কিশোরী মেয়েদের মাঝে ফুটবল ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে।

৬০মিনিটের শ্বসরুদ্ধকর খেলায় তিলনা ইউনিয়ন ইয়ুথ গ্রুপ এর কিশোরী দলটি ২-০গোলে পাতাড়ী ইয়ুথ গ্রুপের কিশোরীদের পরাজিত করে শিরোপা অর্জন করে।

খেলা শেষে পাতাড়ী ইউনিয়ন পরিষদ চেয়াম্যান মো: মুকুল মিয়া বিজয়ী দলের হাতে বিজয়ী শিরোপা তুলে দেন। এসময় সাপাহার প্রেসক্লাবের সাংবাদিকগন, থানার অফিসার ইনচার্জের পক্ষ থেকে সাব ইন্সপ্যাক্টর রইচ উদ্দীন হাজারী,ইউপি সদস্য ফজলুর রহমান, সংস্থার কর্মকর্তা দেলোয়ার হোসেন, শামসুল আলম ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution