ঢাকা (রাত ১২:১৫) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন

সাঘাটা (গাইবান্ধা) : ভোট কেন্দ্রের আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপি যাচাই-বাছাই করেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাহেনা খাতুন।
সাঘাটা (গাইবান্ধা) : ভোট কেন্দ্রের আইন-শৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপি যাচাই-বাছাই করেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাহেনা খাতুন।



৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলা রক্ষার্থে গাইবান্ধার সাঘাটা উপজেলায় আনসার সদস্য বাছাই করা হয়েছে। এ উপলক্ষে দিন ব্যাপি সদস্য তালিকা প্রনয়ন সম্পন্ন করা হয়। সোমবার দিনব্যাপী কাজী আজহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে এ বাছাই প্রক্রিয়া শেষ হয়।

এ সময় সাঘাটা উপজেলা আনসার ও ভিডিপির কর্মকর্তা সাহেনা খাতুন, সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাহিন মিয়া, সাদুল্লাপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা ফজিলা খাতুন, প্রশিক্ষক অমলেন্দু সাজোয়াল, আব্দুল আউয়াল, ফজলে রাব্বী রুশো উপস্থিত ছিলেন। উপজেলার ১০টি ইউনিয়নে ১শ ৩টি কেন্দ্রের জন্য পিসি ২শ ৬ জন, মহিলা সদস্য সহ প্রায় ১৩শ সদস্য বাছাই করা হয়। উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সাহেনা খাতুন বলেন, আগামী ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শৃঙ্খলা রক্ষায় উপজেলার সম্ভাব্য ১শ ৩টি ভোট কেন্দ্রের জন্য এই আনসার ও ভিডিপি যাচাই বাছাই প্রক্রিয়া সম্পন্ন করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT