রবিবার , ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে- এমপি টিটু কুমারখালিতে ওয়াজ মাহফিলে ছুরিকাঘাতে এক যুবক খুন রাণীনগরে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন উলিপুরে সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক ‘আমি জেলা আ:লীগের সেক্রেটারী, তোরে খাইয়া ফালামু’ (ভিডিও) কুড়িগ্রামে দাঁতভাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে ভারতীয় চোরাকারবারী প্রাণহানি কিয়ামতের দিন মুমিনের আমল নামায় সুন্দর আচরণের চেয়ে অধিক ভারী আমল আর কিছুই হবে না! বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের ৪৭ তম সাধারণ সভা অনুষ্ঠিত চিলমারী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
সম্মিলিত সামাজিক আন্দোলন মৌলভীবাজার জেলায় দেশের প্রথম পতাকা মিছিল অনুষ্ঠিত

সম্মিলিত সামাজিক আন্দোলন মৌলভীবাজার জেলায় দেশের প্রথম পতাকা মিছিল অনুষ্ঠিত

সম্মিলিত সামাজিক আন্দোলন মৌলভীবাজার জেলায় দেশের প্রথম পতাকা মিছিল অনুষ্ঠিত

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজারে সম্মিলিত সামাজিক আন্দোলনের আয়োজনে অসাম্প্রদায়িকতা, সম্প্রীতি ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়তে জঙ্গিবাদ, দুর্নীতি প্রতিরোধ, সামাজিক অনাচার, মাদকবিরোধী চেতনা সৃষ্টি সহ সর্বস্তরের জবাবদিহীতা নিশ্চিত করার লক্ষ্যে দেশের সর্বপ্রথম জাতীয় পতাকা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১ ডিসেম্বর) সকাল ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সামনে সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও জেলা সভাপতি বকসি  ইকবাল আহমদএর   সভাপতিত্বে জাতীয় পতাকা মিছিলের উদ্বোধন করেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা, (সাবেক এমপি) আজিজুর রহমান ও জেলা প্রশাসক নাজিয়া শিরিন,জেলা পরিষদের সদস্য সৈয়দা জেরিন আক্তার মিছিলটি প্রেসক্লাব থেকে শুরু করে  মৌলভীবাজার শহীদ মিনারের সম্মুখে   এসে শেষ হয়।

চৌধুরী মোঃ মেরাজের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আজিজুর রহমান বলেন, আমরা রণাঙ্গনে যুদ্ধ করেছি এই পতাকার জন্য এবং মৌলভীবাজার সহ সাড়া দেশ থেকে শত্রু মুক্ত করেছি। স্বাধীনতা যুদ্ধে শহীদ মুক্তিযুদ্ধাদের আত্মদানের কথা স্মরণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের আর্দশিক পথে ঐক্যবদ্ধ হয়ে শোষনমুক্ত সমাজ গঠনের সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

সম্মিলিত সামাজিক আন্দোলন মৌলভীবাজার জেলায় দেশের প্রথম পতাকা মিছিল অনুষ্ঠিত

জেলা প্রশাসক নাজিয়া শিরিন বলেন, দেশের ১ম জাতীয় পতাকা মিছিলকে স্বাগত জানাই। জাতির পিতা সোনার বাংলা গঠনের জন্য নিরলস পরিশ্রম করে গেছেন। তার কারণে আমরা একটি সুন্দর পতাকা পেয়েছি। এই পাতাকার সম্মান সমুন্নত রাখার অঙ্গিকার সবাইকে করতে হবে। বিজয় মাসের প্রথম লগ্নে পতাকা উৎসবের আয়োজন যারা করেছেন তাদেরকে আন্তরিক অভিনন্দন জানাই।
সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক এড. কিশোরী পদ দেব শ্যামল।

 

উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সহ সভাপতি সৈয়দ মহসিন পারভেজ, সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম শেফুল,ইমজার সভাপতি শাহ অলিদুর রহমান, ইমজার সহ সভাপতি এম এ হামিদ, প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান রাহেল, মানব জমিনের স্টাফ রিপোর্টার ইমাদ উদ দীন,আব্দুল কুদ্দুছ, দিপ্ত নিউজ সম্পাদক   সাংবাদিক দুরুদ আহমেদ, আতাউর রহমান চৌধুরী, এড. শেকুল ইসলাম তালুকদার, মামুনুর রশিদ মছু, মেঘনা নিউজ-এর জেলা প্রতিনিধি জাকির হোসেন, মেরাজ আলী, ডা. জুয়েল আহমদ ফয়েজ, এমএ সামাদ, জেবিন আক্তার, ফাতেমা পপি, মিতা ভূইয়া প্রমুখ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution