ঢাকা (সন্ধ্যা ৭:২৫) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

শুভ্র হত্যা মামলায় খালাস মেয়র সৈয়দ রফিকুল ইসলাম

ওবায়দুর রহমান, গৌরীপুর, ময়মনসিংহ প্রতিনিধি ওবায়দুর রহমান, গৌরীপুর, ময়মনসিংহ প্রতিনিধি Clock মঙ্গলবার রাত ০৮:০৭, ১১ অক্টোবর, ২০২২

ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, মামলায় ন্যায় বিচার পেয়েছি, মিথ্যা ষড়যন্ত্র পরাজিত হয়েছে। মামলায় সত্যের জয় হয়েছে।
শুভ্র হত্যা মামলার রায়ে খালাস পাওয়ার পর মঙ্গলবার (১১ অক্টোবর) দুপুরে নিজ বাড়িতে জনতার উদ্দেশ্যে দেয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।
মেয়র রফিকুল ইসলাম বলেন, জনগণের ভোটে বার বার নির্বাচিত হয়ে মেয়র হয়েছি। আমি জনগণের কল্যাণে রাজনীতি করি। কিন্ত একটি মহল ভোটের রাজনীতিতে আমার সাথে না পেরে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় আমি ও আমার ভাইদের আসামি করে। কিন্ত  সেই ষড়যন্ত্র আদালতে মিথ্যা প্রমাণিত হয়েছে। আল্লাহর অশেষ রহমত ও আপনাদের দোয়া-ভালোবাসায় আমি নির্দোষ হয়ে ফিরে এসেছি। আপনাদের কাছে আমি ও আমার পরিবার ঋণী। জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে আমি আপনাদের সেবা করে যেতে চাই।
শুভ্র হত্যা মামলার রায়ে খালাস পাওয়ার পর মঙ্গলবার পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ঢাকা থেকে গৌরীপুরের উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে জেলার শম্ভুগঞ্জ এলাকা থেকে নেতা-কর্মী ও অনুসারীরা তাকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে মোটরসাইকেল শোভাযাত্রায় নিজ বাসভবনে নিয়ে আসেন।
এর আগে সোমবার ঢাকার দ্রæত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক মনির কামাল শুভ্র হত্যা মামলার রায় ঘোষণা করেন। মামলার রায়ে পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ও তার দুই ভাইসহ নয়জনকে বেকসুর খালাস, সাতজনকে মৃত্যুদÐ ও তিনজনকে যাবজ্জীবন দেন
মেয়য়রের বাসভবনে আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ শাহ রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, নারী কাউন্সিলর দিলুয়ারা আক্তার দিলু, সাবেক  পৌর কাউন্সিলর দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, পৌর যুবলীগের সভাপতি মেহেদি হাসান মিথুন, উপজেলা ছাত্রলীগের সহসভাপতি আশরাফুজ্জামান গোলাপ, যুবলীগ নেতা কামাল হোসেন প্রমুখ।
প্রসঙ্গত ২০২০ সালের ১৭ অক্টোবর তৎকালীন উপজেলা সে¦চ্ছাসেবক লীগের সাধারণ মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করে দুবৃর্ত্তরা। এ ঘটনায় শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। ২০২১ সালের ২৭ এপ্রিল মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ ১৯জনকে অভিযুক্ত করে অভিযোগপত্র জমা দেয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT