ঢাকা (সকাল ৮:২১) রবিবার, ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শিক্ষক ও প্রবাসীর পরিবারের মানহানি চেষ্টায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

কামরুজ্জামান শাহিন প্রতিবেদকঃ কামরুজ্জামান শাহিন Clock প্রকাশের সময়ঃ মঙ্গলবার সকাল ১০:৩২, ১২ সেপ্টেম্বর, ২০২৩

দৈনিক নবচেতনা পত্রিকাসহ কয়েকটি অনিবন্ধিত অনলাইন পোর্টালে গত ১০ সেপ্টেম্বর ও ১১ সেপ্টেম্বর সংখ্যায় প্রবাসীর স্ত্রীর ঘর থেকে জনতার হাতে আটক স্কুল শিক্ষক, রফাদফায় মুক্তি” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

মূলতঃ গত ৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আমার নিজ বাড়ির পাশ্ববর্তী বন্ধু প্রবাসীর স্ত্রী আমার বোন থেকে পাওনা টাকা ফেরত দিতে তার বাড়ি যাই। এ সময় এলাকার কতিপয় দুস্কৃতিকারী যুবক আমার পিছু নিয়ে ওই প্রবাসীর বাড়ি গিয়ে আমাকে ও প্রবাসীর স্ত্রীকে অশীল ভাষায় গালমন্দসহ আমার কাছে মোটা অংকের চাঁদা দাবী করেন। আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই দুস্কৃতিকারী যুবকরা উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাকে, আমার পরিবারকে ও প্রবাসীর পরিবারকে সামাজিক ভাবে হেয়-পতিপন্ন করার জন্য স্থানীয় সংবাদ কর্মীদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করেন। আমি উক্ত মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এছাড়া আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে উত্তর চরমানিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে সততার সহিত চাকরি করে আসছি, আমার ও প্রবাসীর পরিবারের মান-সম্মান ক্ষুন্ন করার জন্য কতিপয় দুস্কৃতিকারীরা আমার বিরুদ্ধে যে মিথ্যা সংবাদ প্রচার করে যাহা আদৌ সত্য নয়। সংবাদটি অসত্য, বানোয়াট ও ভিত্তিহীন আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং যারা মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন, তাদের বিচারের দাবীতে আইনের আশ্রয় নিব।

মো. বেল্লাল হোসেন,
সহকারী শিক্ষক উত্তর চরমানিকা মাধ্যমিক বিদ্যালয়,
সাং এওয়াজপুর ৭নং ওয়ার্ড, শশীভূষণ, চরফ্যাশন, ভোলা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT