ঢাকা (রাত ১০:৪০) সোমবার, ২৪শে জুন, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির হাত থেকে সম্মাননা পেলেন ওসি মোজাম্মেল হক Meghna News মালয়েশিয়ায় বাংলাদেশিসহ প্রায় ১৭০০ অভিবাসী আটক Meghna News পাসপোর্ট দালাল চক্রের মূলহোতাসহ গ্রেফতার ১৬ Meghna News হৃদযন্ত্রে পেসমেকার বসানোর পর কেমন আছেন খালেদা জিয়া Meghna News দাউদকান্দিতে আ.লীগের প্লাটিনাম জয়ন্তী আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত Meghna News দাউদকান্দিতে মাদক কারবারি বুলবুল ফেন্সিডিলসহ আটক Meghna News কোরআন মজিদের ৪০ আয়াতে আল্লাহ ও রাসুলের নাম পাশাপাশি লিখা Meghna News বঙ্গরত্নদের ঈদ উপহার দিলেন শহীদ জাহানারা ইমাম স্মৃতি পাঠাগার Meghna News গোলাপগঞ্জে মার্কেটের বিল্ডিং মারাত্মক ঝুঁকিপূর্ণ, থানায় জিডি Meghna News সিলেটে সেপটিক ট্যাষ্কে বন্যার পানি : শহর জুড়ে দুর্গন্ধ

শিক্ষক ও প্রবাসীর পরিবারের মানহানি চেষ্টায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ



দৈনিক নবচেতনা পত্রিকাসহ কয়েকটি অনিবন্ধিত অনলাইন পোর্টালে গত ১০ সেপ্টেম্বর ও ১১ সেপ্টেম্বর সংখ্যায় প্রবাসীর স্ত্রীর ঘর থেকে জনতার হাতে আটক স্কুল শিক্ষক, রফাদফায় মুক্তি” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। উক্ত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।

মূলতঃ গত ৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়ন ৭ নং ওয়ার্ড আমার নিজ বাড়ির পাশ্ববর্তী বন্ধু প্রবাসীর স্ত্রী আমার বোন থেকে পাওনা টাকা ফেরত দিতে তার বাড়ি যাই। এ সময় এলাকার কতিপয় দুস্কৃতিকারী যুবক আমার পিছু নিয়ে ওই প্রবাসীর বাড়ি গিয়ে আমাকে ও প্রবাসীর স্ত্রীকে অশীল ভাষায় গালমন্দসহ আমার কাছে মোটা অংকের চাঁদা দাবী করেন। আমি চাঁদা দিতে অস্বীকৃতি জানালে ওই দুস্কৃতিকারী যুবকরা উদ্দেশ্য প্রনোদিত ভাবে আমাকে, আমার পরিবারকে ও প্রবাসীর পরিবারকে সামাজিক ভাবে হেয়-পতিপন্ন করার জন্য স্থানীয় সংবাদ কর্মীদের ভুল তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করেন। আমি উক্ত মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এছাড়া আমি দীর্ঘদিন যাবত সুনামের সাথে উত্তর চরমানিকা মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে সততার সহিত চাকরি করে আসছি, আমার ও প্রবাসীর পরিবারের মান-সম্মান ক্ষুন্ন করার জন্য কতিপয় দুস্কৃতিকারীরা আমার বিরুদ্ধে যে মিথ্যা সংবাদ প্রচার করে যাহা আদৌ সত্য নয়। সংবাদটি অসত্য, বানোয়াট ও ভিত্তিহীন আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এবং যারা মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন, তাদের বিচারের দাবীতে আইনের আশ্রয় নিব।

মো. বেল্লাল হোসেন,
সহকারী শিক্ষক উত্তর চরমানিকা মাধ্যমিক বিদ্যালয়,
সাং এওয়াজপুর ৭নং ওয়ার্ড, শশীভূষণ, চরফ্যাশন, ভোলা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT