মঙ্গলবার , ৭ই জুলাই, ২০২০ ইং
মোট আক্রান্ত

১,৪৫,৪৮৩

সুস্থ

৫৯,৬২৪

মৃত্যু

১,৮৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘চাঁদপুর পরিবার’-এর বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে 'চাঁদপুর পরিবার'-এর বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা




মোঃ ইসমাইলঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁদপুর জেলার ছাত্র-ছাত্রীদের শিক্ষা, সাংস্কৃতিক, সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন চাঁদপুর পরিবারের স্নাতকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি গতকাল ১লা ডিসেম্বর (রবিবার) নগরীর পদ্মা আবাসিকে অবস্থিত দারুচিনি চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে চাঁদপুর পরিবারের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিকেল ৪ঃ৩০টা থেকে শুরু হয়ে রাত ৮ঃ৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বর্তমান সভাপতি সৈয়দ মুনতাসীর মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগের সহকারী অধ্যাপক রাকিবুল ইসলাম, যিনি বর্তমানে চাঁদপুর পরিবারের উপদেষ্টা সদস্য। আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সভাপতি অনিক আলম এবং জুবায়ের ইসলাম, উপদেষ্টা সদস্য গাজী সাইফুদ্দীন সাইফ এবং প্রাক্তন সদস্য শামীম হোসাইন।

অনুষ্ঠানে ২০১৩-১৪ সেশনের স্নাতকোত্তর সম্পন্ন করা ফলিত গণিত বিভাগের মোঃ আলাউদ্দিন মিয়াজি, জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এবং বায়োটেকনোলজি বিভাগের মোঃ ফয়েজ মাহমুদ, প্রাণীবিজ্ঞান বিভাগের রুবাইয়া ইসলাম, রসায়ন বিভাগের মোঃ মহিউদ্দিন এবং নৃবিজ্ঞান বিভাগের মোঃ জহিরুল ইসলামকে ক্রেস্ট এবং সনদপত্র প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

মাইদিয়া মিমির সঞ্চালনায় কেক কেটে শুরু হয় অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা। এরপর একে একে উপস্থিত সকলের মধ্য থেকে বর্তমান, বিদায়ী এবং প্রাক্তন সদস্যরা এই সংগঠনের প্রতি তাদের অনুভূতি প্রকাশ করেন। এই সময় হল রুমে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তারপর রাবিবুল ইসলাম স্যার তার সার্বিক দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। সবশেষে চাঁদপুর পরিবারের বর্তমান সভাপতি সৈয়দ মুনতাসীর মামুন এর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৫৬,৩৯১
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
৬৮,০৪৮
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
১,৯৬৮
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,২১,৯৪০
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,০৯,০২,৩৪৭
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত