রবিবার , ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং
শিরোনাম :
লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে- এমপি টিটু কুমারখালিতে ওয়াজ মাহফিলে ছুরিকাঘাতে এক যুবক খুন রাণীনগরে মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ পরিবার পরিকল্পনা সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন উলিপুরে সশ্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী আটক ‘আমি জেলা আ:লীগের সেক্রেটারী, তোরে খাইয়া ফালামু’ (ভিডিও) কুড়িগ্রামে দাঁতভাঙ্গা সীমান্তে বিএসএফ’র গুলিতে ভারতীয় চোরাকারবারী প্রাণহানি কিয়ামতের দিন মুমিনের আমল নামায় সুন্দর আচরণের চেয়ে অধিক ভারী আমল আর কিছুই হবে না! বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি মৌলভীবাজার জেলা ইউনিটের ৪৭ তম সাধারণ সভা অনুষ্ঠিত চিলমারী উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘চাঁদপুর পরিবার’-এর বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘চাঁদপুর পরিবার’-এর বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে 'চাঁদপুর পরিবার'-এর বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা

মোঃ ইসমাইলঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁদপুর জেলার ছাত্র-ছাত্রীদের শিক্ষা, সাংস্কৃতিক, সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন চাঁদপুর পরিবারের স্নাতকোত্তর সম্পন্ন করা শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানটি গতকাল ১লা ডিসেম্বর (রবিবার) নগরীর পদ্মা আবাসিকে অবস্থিত দারুচিনি চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে চাঁদপুর পরিবারের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিকেল ৪ঃ৩০টা থেকে শুরু হয়ে রাত ৮ঃ৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বর্তমান সভাপতি সৈয়দ মুনতাসীর মামুনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ব্যাংকিং এন্ড ইনস্যুরেন্স বিভাগের সহকারী অধ্যাপক রাকিবুল ইসলাম, যিনি বর্তমানে চাঁদপুর পরিবারের উপদেষ্টা সদস্য। আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সভাপতি অনিক আলম এবং জুবায়ের ইসলাম, উপদেষ্টা সদস্য গাজী সাইফুদ্দীন সাইফ এবং প্রাক্তন সদস্য শামীম হোসাইন।

অনুষ্ঠানে ২০১৩-১৪ সেশনের স্নাতকোত্তর সম্পন্ন করা ফলিত গণিত বিভাগের মোঃ আলাউদ্দিন মিয়াজি, জেনেটিক্স ইঞ্জিনিয়ারিং এবং বায়োটেকনোলজি বিভাগের মোঃ ফয়েজ মাহমুদ, প্রাণীবিজ্ঞান বিভাগের রুবাইয়া ইসলাম, রসায়ন বিভাগের মোঃ মহিউদ্দিন এবং নৃবিজ্ঞান বিভাগের মোঃ জহিরুল ইসলামকে ক্রেস্ট এবং সনদপত্র প্রদানের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

মাইদিয়া মিমির সঞ্চালনায় কেক কেটে শুরু হয় অনুষ্ঠানের মূল আনুষ্ঠানিকতা। এরপর একে একে উপস্থিত সকলের মধ্য থেকে বর্তমান, বিদায়ী এবং প্রাক্তন সদস্যরা এই সংগঠনের প্রতি তাদের অনুভূতি প্রকাশ করেন। এই সময় হল রুমে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। তারপর রাবিবুল ইসলাম স্যার তার সার্বিক দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। সবশেষে চাঁদপুর পরিবারের বর্তমান সভাপতি সৈয়দ মুনতাসীর মামুন এর সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution