ঢাকা (রাত ১১:২৭) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

মুক্তিযোদ্ধা রইছ উদ্দিনকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ওবায়দুর রহমান, গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি Clock বুধবার রাত ১০:০২, ২৬ অক্টোবর, ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে বীরমুক্তিযোদ্ধা রইছ উদ্দিন তালুকদারকে (৭৮) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।
বুধবার বাদ যোহর উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি গ্রামে সদ্য প্রয়াত এই বীরমুক্তিযোদ্ধার জানাজা শেষে নিজ বাড়িতে দাফন করা হয় ।
এর আগে জানাযা শেষে  উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল এই বীরমুক্তিযোদ্ধাকে গার্ড অব অনার প্রদান করেন। এসময় বিউগলে করুণ সুর বাজানো হয়।
বীরমুক্তিযোদ্ধা রইছ উদ্দিনের বাড়ি  উপজেলার সিধলা ইউনিয়নের মনাটি গ্রামে। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। (২৫ অক্টোবর)  মঙ্গলবার দিবাগত দিবাগত রাতে এই বীরমুক্তিযোদ্ধা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT